• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

দেড় কোটি টাকার সুপারিসহ গ্রেপ্তার ৩ : ইউপি চেয়ার‌্যমানের বিরুদ্ধে মামলা

পিরোজপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ জানুয়ারি ২০২৪, ০২:১৮
ফাইল ছবি

অবৈধপথে ভারতে দেড় কোটি টাকার সুপারি পাচারকালে দুটি ট্রলারসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার (২৪ জানুয়ারি) রাতে পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলার সন্ধ্যা নদীতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় ট্রলারে থাকা চোরাচালানে জড়িত মঠবাড়িয়া উপজেলার তুষখালি ইউনিয়নের শাহজাহান হাওলাদারসহ কয়েকজন পালিয়ে যায়। শাহজাহান হাওলাদার তুষখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) এ ঘটনায় নেছারাবাদ থানায় চোরাচালনের অভিযোগে ইউপি চেয়ারম্যান শাহজাহান হাওলাদারসহ গ্রেপ্তাকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানান নেছারাবাদ থানার ওসি মো. গোলাম সরোয়ার।

গ্রেপ্তারকৃতরা আসামিরা হলেন- জেলার মঠবাড়িয়া উপজেলার তুষখালী এলাকার সেকন্দার মাঝির পুত্র মো. হারুন মাঝি (৬০), একই এলাকার মৃত আব্দুল খালেক হাওলাদারে পুত্র অলি হাওলাদার (২৮) এবং মো. ফয়েজ হকের পুত্র নূর নবী মাঝি (৩২)। এ ছাড়া ঘটনার সাথে জড়িত পালত আসামি মঠবাড়িয়া উপজেলার তুষখালি ইউনিয়নের ইউপি চেয়ারম্যান শাহজাহান হাওলাদার (৬০), একই এলাকার তুষখালী এলাকার মো. হোসেন আলী হাওলাদারের পুত্র।

নেছারাবাদ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম সরোয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে সন্ধ্যা নদীর বিনয়েকপুর এলাকার নদীতে অভিযান চালানো হয়। অভিযানে দুটি মাছ ধরার ট্রলারে প্রায় দেড় কোটি টাকা মূল্যের সুপারী উদ্ধার করে হয় এবং সন্দেহভাজন হিসেবে তিনজনকে আটক করা হলেও ট্রলার থেকে ট্রলারের মালিক মঠবাড়ীয়া উপজেলার তুষখালি ইউপি চেয়ারম্যান শাহজাহান হওলাদারসহ ১০/১২ জন পালিয়ে যায়। জব্দকৃত ট্রলারসহ সুপারিগুলো মঠবাড়ীয়া উপজেলার তুষখালি ইউপি চেয়ারম্যান শাহজাহান হওলাদারের। তিনি হলেন পাচারকারির মূল হোতা। আটককৃতদের একজন পাচারকারি অপর একজন মাদক মামলার আসামি। মূলত তারা সবাই পাচারকারি। ইতোপূর্বে তাদের বিরুদ্ধে পাচারের মামলা হয়েছিল। তারা দুটি ট্রলার ভর্তি সুপারি ভারতে পাচারের জন্য নিয়ে যাচ্ছিল বলে প্রাথমিকভাবে জানিয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জনগণকে নিরপেক্ষভাবে সেবা দিতে আইজিপির নির্দেশ
চোরের ভয়ে পুলিশের মোটরসাইকেলে হাতকড়া
দেশে পা রাখা মাত্রই গ্রেপ্তার কুয়েতের সাবেক মন্ত্রী
দুই পুলিশ সদস্যের বিরুদ্ধে প্রতিবেদন ৯ জুন 
X
Fresh