• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ঘোড়াঘাটে ভ্যানচালকের মরদেহ উদ্ধার

হিলি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ জানুয়ারি ২০২৪, ১৫:৫৫
ঘোড়াঘাটে ভ্যানচালকের মরদেহ উদ্ধার
ছবি : আরটিভি

দিনাজপুরের ঘোড়াঘাটে ফরহাদ হোসেন (৩৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

বুধবার (২৪ জানুয়ারি) দুপুরে উপজেলার রাণীগঞ্জ-ডুগডুগিহাট সড়কের মহিলা কলেজ এলাকা থেকে প্রায় ১ কিলোমিটার অদূরে আবাদি জমি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ফরহাদ হোসেন পাঁচবিবি উপজেলার গণেশপুর গ্রামের সেকেন্দার আলীর ছেলে। তিনি পেশায় একজন ভ্যানচালক।

স্থানীয় সূত্রে জানা যায়, গত রোববার বিকেলে নিজবাড়ি থেকে ভ্যান নিয়ে বের হয়ে ভ্যানসহ নিখোঁজ হন নিহত ফরহাদ। রাতভর তার খোঁজ না পাওয়ায় পরের দিন সোমবার তার ভাই ইউপি সদস্য (মেম্বার) শাহজাহান আলী পাঁচবিবি থানায় সাধারণ ডায়েরি করেন। পরে আবাদি জমির মাঝে সেচের ড্রেনের মাঝখানে অজ্ঞাত ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর মাধ্যমে থানায় খবর দেয়। এরপর পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে। নিহত ব্যক্তিটির বাড়ি পাঁচবিবি পৌর শহরের গণেশপুর গ্রামে। পরে নিহতের ভাই ঘটনাস্থলে এসে পরিচয় শনাক্ত করেন।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, মরদেহ শীতে শক্ত হয়ে গেছে। ধারণা করা হচ্ছে, তাকে গতকাল হত্যা করা হয়েছে। তার ভ্যানটি পাওয়া যাচ্ছে না। মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম. আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী পাঁচবিবি অথবা ঘোড়াঘাট থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোবটের সাহায্যে সন্দেশখালি থেকে উদ্ধার অস্ত্র, বিস্ফোরক
পাথরঘাটায় নিখোঁজ হওয়া জেলের মরদেহ উদ্ধার 
গোসলে নেমেছিলো বাক প্রতিবন্ধী যুবক, ২ ঘণ্টা পর মিলল মরদেহ
সাড়ে ৫ ঘণ্টা চেষ্টা করেও বাঁচানো গেল না যুবককে
X
Fresh