• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

প্রেমিকাকে হত্যা, প্রেমিকের যাবজ্জীবন

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ জানুয়ারি ২০২৪, ১৯:১১
ফাইল ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে প্রেমিকাকে হত্যার ঘটনায় ইউনুছ আলী (২৭) নামে এক যুবকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ৫০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামল আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত ইউনুছ আলী আড়াইহাজারের বিষনন্দী এলাকার আবদুল ওহাবের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী প্রেমিকা হলেন ফাতেমা (২৩)। তিনি তার নানি বাড়ি আড়াইহাজারে মানিকপুর বসবার করতেন। তার নানি বাড়ি থাকা অবস্থায় দণ্ডপ্রাপ্ত ইউনুছ আলীর সঙ্গে পরিচয়। ইউনুছ সম্পর্কে তার আত্মীয় হয়। এক পর্যায়ে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সঙ্গে বিয়ের প্রলোভন দেখিয়ে তাদের মাঝে কয়েকবার শারীরিক সম্পর্ক হয়। কিন্তু তাদের সম্পর্ক মেনে নিচ্ছিলো না ইউনুছের পরিবার। যার কারণে ইউনুছ আলী ফাতেমার সঙ্গে সম্পর্ক বিচ্ছিন্ন করেন।

এদিকে সম্পর্ক বিচ্ছিন্ন করায় ফাতেমা মামলা করার ভয় দেখিয়ে আসছিল। এমতাবস্থায় ২০২০ সালের ১০ আগস্ট বিকেলে ফাতেমাকে ফোন করে নিয়ে যায় ইউনুছ আলী। ইউনুছ ও ফাতেমা একসঙ্গে ঘুরাঘুরি করে রাত ১টায় মানিকপুর এলাকায় নিয়ে গলাটিপে হত্যা করেন। এরপর লাশটি গুম করার উদ্দেশ্য মাটি চাপা দিয়ে দেওয়া হয়। পরে চারদিন পর লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় আড়াইহাজার থানায় মামলা দায়ের করা হয়। আদালত ১২ জন সাক্ষীর সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে বিচার কার্যক্রম শেষে এ রায় ঘোষণা করেন।

কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান গণমাধ্যমকে বলেন, ১২ জন সাক্ষীর সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে আদালত আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেছেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাত খুনের ১০ বছর : বিচার শেষ না হওয়ায় হতাশ স্বজনরা
মাথায় গুলি চালিয়ে আনসার সদস্যের আত্মহত্যার অভিযোগ
বাসচাপায় বাবা-ছেলে নিহত, হাসপাতালে মা 
আইভীর বিরুদ্ধে মামলার হুমকি হেফাজত নেতার 
X
Fresh