• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

আইভীর বিরুদ্ধে মামলার হুমকি হেফাজত নেতার 

আরটিভি নিউজ

  ২০ এপ্রিল ২০২৪, ০৯:১২
ছবি : সংগৃহীত

হেফাজত ইসলাম বাংলাদেশের নায়েবে আমীর মাওলামা আব্দুল আউয়াল নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে উদ্দেশ করে বলেছেন, উনি যেহেতু সূচনা করেছেন, উনি খেলতে নেমেছেন, উনার পাওয়ার আছে, উনি খেলবেন। আমরা পাওয়ার ছাড়া আল্লাহর সাহায্য নিয়ে খেলবো। আমাদের মান-ইজ্জতের ওপর হামলা করেছে, মামলা আমরাও করবো। কোর্ট তোমার বাবার নয়, জনগণের। আমরা তোমার বিরুদ্ধে মামলা করবো। আইন তার গতিতে চলবে।

শুক্রবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় শহরের ডিআইটি প্রাঙ্গণে নারায়ণগঞ্জ জেলা উলামা পরিষদের উদ্যোগে সংবাদ সম্মেলনে কথাগুলো বলেন তিনি। নারায়ণগঞ্জ মহানগর হেফাজত ইসলাম ও মহানগর উলামা পরিষদের সভাপতি মাওলানা ফেরদাউসুর রহমানের বিরুদ্ধে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের করা মামলার প্রতিবাদে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

হেফাজত নেতা আব্দুল আউয়াল বলেন, যারা কোটি কোটি টাকা আত্মসাৎ করো, তুমরা নিজেরা চুরি করে আমাদেরকে চুরির মামলা দিয়েছো। সাবধান হয়ে যাও। উলামায়ে কেরামের বিরুদ্ধে এসব দুরভিসন্ধি আল্লাহ নস্যাৎ করে দেবে। তুমি আল্লাহর ক্ষমতা ঠেকাতে পারবে না। নারায়ণগঞ্জে চোখ রাঙালে লক্ষ জনতা নিয়ে আমরাও চোখ রাঙাবো। আইন তার নিজস্ব গতিতে চলে। তুমি আমাদের মাথার হেডেক হয়ে দাঁড়িয়েছো।

এ সময় উপস্থিত ছিলেন হেফাজত ইসলামের সাংগঠনিক সম্পাদক মুফতি বশির উল্লাহ, বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষাবোর্ড নারায়ণগঞ্জ সভাপতি আব্দুল কাদির, মহানগর হেফাজত ইসলামের সাধারণ সম্পাদক মাওলানা হারুনুর রশিদ ও মুফতি মাসুম বিল্লাহসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

গত ১৯ ফেব্রুয়ারি শহরের ডিআইটি পাশে শেখ রাসেল পার্কে সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালীন ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আইন কর্মকর্তা বাদী হয়ে নারায়ণগঞ্জ মহানগর উলামা পরিষদের সভাপতি মাওলানা ফেরদাউসুর রহমানের বিরুদ্ধে আদালতে মামলা করেন। মামলায় তার বিরুদ্ধে চুরির অভিযোগ আনা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইঞ্জিনের সামনে বসে ভ্রমণ, ট্রেনে কাটা পড়ে মৃত্যু
নিখোঁজের ২ দিন পর মিলল যুবকের মরদেহ
নারায়ণগঞ্জে ৬২৪ বস্তা ভারতীয় চিনি জব্দ
বস্তা থেকে বের হচ্ছিল দুর্গন্ধ, মিলল স্কুলছাত্রীর মরদেহ 
X
Fresh