• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

ফেরি ডুবি : আরেকটি ট্রাক উদ্ধার

স্টাফ রিপোর্টার (মানিকগঞ্জ), আরটিভি নিউজ

  ১৮ জানুয়ারি ২০২৪, ১৭:১৩
ছবি : সংগৃহীত

মানিকগঞ্জের পাটুরিয়ায় পদ্মা নদীতে ডুবে যাওয়া রজনীগন্ধা ফেরি থেকে আরেকটি ট্রাক উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকেল ৩টার দিকে উদ্ধারকারী জাহাজ রুস্তম ট্রাকটি উদ্ধার করে। এর আগে বুধবার দুইটি ট্রাক উদ্ধার করা হয়।

সরেজমিনে দেখা গেছে, দুপুর সাড়ে ১২টার দিকে উদ্ধারকারী জাহাজ রুস্তম উদ্ধারকাজে যোগ দেয়। পাটুরিয়ার ৫ নম্বর ঘাটে উদ্ধারকারী জাহাজ রুস্তম ট্রাকটি উদ্ধার করে পন্টুনে নিয়ে আসে। এ ছাড়া দুপুর আড়াইটা থেকে আরেক উদ্ধারকারী জাহাজ হামজা ঘটনাস্থলে যানবাহন উদ্ধারের চেষ্টা করছে।

এদিকে বিকেল ৩টার দিকে বিআইডব্লিউটিসির চেয়ারম্যান একেএম মতিউর রহমান ৫ নম্বর ঘাট এলাকা পরিদর্শন শেষে গণমাধ্যমকে বলেন, ফেরিটির দ্বিতীয় যন্ত্রচালক এখনো নিখোঁজ রয়েছে। তাকে উদ্ধারে নৌবাহিনী ও ফায়ার সার্ভিসের ডুবুরিদল কাজ করছে। এ ছাড়া উদ্ধারকারী জাহাজ রুস্তম ও হামজা দিয়ে যানবাহনগুলো উদ্ধারের চেষ্টা চলছে।

তিনি আরও বলেন, উদ্ধারকারী জাহাজ প্রত্যয় যোগ দিলে ফেরির উদ্ধারকাজ শুরু হবে। আজ রাত ১০টার দিকে প্রত্যয় পাটুরিয়া ফেরিঘাটে এসে পৌঁছাবে।

প্রসঙ্গত, মঙ্গলবার (১৬ জানুয়ারি) দিবাগত রাত ১টার দিকে দৌলতদিয়ার ৭ নম্বর ঘাট থেকে ফেরি রজনীগন্ধা ৯টি ট্রাক নিয়ে পাটুরিয়ার উদ্দেশ্যে ছেড়ে যায়। ঘন কুয়াশার কারণে পাটুরিয়াঘাটে ভিড়তে না পেরে ফেরিটি পাটুরিয়ায় ৫ নম্বর ঘাটের অদূরে আটকা পড়ে। সকাল সাড়ে ৮টার দিকে বাল্কহেডের ধাক্কায় ফেরিটি ডুবে যায়।


মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দ্বিতীয় বিয়ের অনুমতি না দেওয়ায় স্ত্রীকে তালাক
‘রেজাল্ট দিছে, আমি আর বাঁচতে পারলাম না’
কাভার্ডভ্যানচাপায় প্রাণ গেল ২ সবজি বিক্রেতার 
বর্ষবরণ উদযাপন করল হরিরামপুর বন্ধুমঞ্চ  
X
Fresh