• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

বর্ষবরণ উদযাপন করল হরিরামপুর বন্ধুমঞ্চ  

আরটিভি নিউজ

  ১৬ এপ্রিল ২০২৪, ১৯:৩৯

‘বিপ্লবী স্পর্ধায় ভাঙো অবক্ষয়ের ভিত’ এমন বাতিক্রমী স্লোগানে মানিকগঞ্জের হরিরামপুরে নববর্ষ ১৪৩১ উপলক্ষে বর্ষবরণ ও মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৪ এপ্রিল) সকালে উপজেলার সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন হরিরামপুর বন্ধুমঞ্চের আয়োজনে উপজেলার পাটগ্রাম অনাথ বন্ধু সরকারি উচ্চবিদ্যালয়ের মাঠ থেকে মঙ্গল শোভাযাত্রা শুরু হয়ে উপজেলা শহরের গুরুত্বপূর্ণ স্থানসমূহ অতিক্রম করে পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়। উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা নানা শ্রেণি-পেশার মানুষ বন্ধুমঞ্চের মঙ্গল শোভাযাত্রায় যোগ দেয়।

হরিরামপুর বন্ধুমঞ্চের প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাডভোকেট রাসেল হোসেন জানান, ২০০৮ সালে সংগঠন প্রতিষ্ঠার পর থেকেই বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক কার্যক্রম পরিচালনা করে আসছে বন্ধুমঞ্চ। তারই ধারাবাহিকতায় বাঙ্গালির অসাম্প্রদায়িক চেতনার সর্বজনীন উৎসব বর্ষবরণের আয়োজন করেছে হরিরামপুর বন্ধুমঞ্চ। অনুষ্ঠানের দ্বিতীয় ধাপে বিকেলে বর্ষবরণের আলোচনা, গুনিজন সম্মাননা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে ১৫-২০ হাজার মানুষ ভিন্ন ধরনের এ উৎসবে মেতে উঠেন।

অনুষ্ঠানে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাডভোকেট রাসেল হোসেনের সঞ্চালনায় বন্ধুমঞ্চের বর্তমান সভাপতি প্রকৌশলী মো. ফজলুর রহমানের সভাপতিত্বে যৌথভাবে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন প্রবীণ শিক্ষক ও নাট্যকার হরিপদ সূত্রধর এবং বিশিষ্ট পরিবেশ ও সাংস্কৃতিক সংগঠক তৈয়বুল আজহার।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গলায় লিচুর বিচি আটকে আ.লীগ নেতার মৃত্যু
নানার কবরে চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম 
মানিকগঞ্জে পাইলট আসিমের জানাজায় মানুষের ঢল
মানিকগঞ্জে পৌঁছেছে পাইলট আসিমের মরদেহ
X
Fresh