• ঢাকা রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
logo

‘রেজাল্ট দিছে, আমি আর বাঁচতে পারলাম না’

আরটিভি নিউজ

  ০১ মে ২০২৪, ০৩:০০
ছবি : সংগৃহীত

মানিকগঞ্জে একাদশ শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণিতে ওঠার পরীক্ষায় ফেল করায় অনামিকা ঘোষ (১৮) নামে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে জেলার হরিরামপুর উপজেলার গালা ইউনিয়নের গোপালপুর গ্রামে এ ঘটনা ঘটে। অনামিকা উপজেলার গালা ইউনিয়নের গোপালপুর গ্রামের অজিত ঘোষের মেয়ে ও ঝিটকা খাজা রহমত আলী কলেজের একাদশ শ্রেণির মানবিক বিভাগের শিক্ষার্থী ছিলেন।

জানা গেছে, এদিন ঝিটকা খাজা রহমত আলী কলেজের একাদশ শ্রেণির ফলাফল প্রকাশিত হয়। অনামিকা নিজের ফলাফল দেখতে কলেজে যান, রেজাল্টে তিনি ফেল করেন। এরপর বাড়ি ফিরে পরিবারের কারও সঙ্গে কথা না বলে ঘরে প্রবেশ করেন। দুপুরে খাওয়ার জন্য পরিবারের লোকজন তাকে ডাকাডাকি করে সাড়া না পেয়ে দরজা ভেঙে ঘরে প্রবেশ করেন। এ সময় তারা দেখেন ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেছানো ঝুলন্ত অবস্থায় রয়েছে অনামিকা। পরিবারের লোকজন তার মরদেহের কাছ থেকে একটা চিরকুট পান। তাতে লেখা ছিল, ‘কলেজে রেজাল্ট দিছে, আমি ফেল করেছি। তাই আমি আর বাঁচতে পারলাম না।’

হরিরামপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ নূর-এ আলম বিষয়টা নিশ্চিত করেছেন। তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মেয়েটি পরীক্ষায় ফেল করার কারণে অভিমানে আত্মহত্যা করেছেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাষ্ট্রে সুপারমার্কেটে গুলিতে নিহত ৩, পুলিশসহ আহত ১১
যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর হামলায় নিহত ৩, পুলিশসহ আহত ১১
স্ত্রীকে অন্য পুরুষের সঙ্গে ঘুরতে দেখে স্বামীর আত্মহত্যা
বগুড়ায় মহাসড়কে চেকপোস্ট বসিয়ে বিআরটিএ ও পুলিশের অভিযান