• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

সুবর্ণচরে খাল থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ জানুয়ারি ২০২৪, ১৪:১৯
পুলিশ
ছবি : সংগৃহীত

নোয়াখালীর সুবর্ণচরে খাল থেকে বিবি হালিমা বেগম (৪৭) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে দুর্বৃত্তরা।তবে পুলিশ ও নিহতের স্বজনেরা তাৎক্ষণিক হত্যাকাণ্ডে কোনো কারণ জানাতে পারেনি।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার চর পানা উল্যাহ গ্রামের মালেক খাল থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। এর আগে, গতকাল বুধবার রাতে এ হত্যাকাণ্ড ঘটে বলে ধারণা করছে স্থানীয়রা।

নিহত বিবি হালিমা বেগম উপজেলার চরজব্বর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের চর পানা উল্যাহ গ্রামের জসিম উদ্দিনের স্ত্রী। তিনি পাঁচ ছেলের জননী ছিল। ঘটনার সত্যতা নিশ্চিত করেন চরজব্বর থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত হালিমা বেগম একাই স্বামীর বাড়িতে বসবাস করতেন। গত ১০-১২ বছর তার সঙ্গে স্বামীর তেমন যোগাযোগ ছিল না। তার ৫ ছেলের কেউই তার সঙ্গে সব সময় থাকত না, তারা সপ্তাহে একবার আসত। তিনি প্রায় একাই ঘরে থাকতেন। বুধবার হালিমা জেলা শহর মাইজদী থেকে সন্ধ্যার দিকে নিজ বাড়িতে আসে। প্রতিদিনের মতোই রাতে নিজের ঘরে ঘুমিয়ে পড়ে। পরদিন সকাল ৮টার দিকে স্থানীয় লোকজন তার দুই পা বাঁধা মরদেহ বাড়ির পাশে মালেক খালে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

চরজব্বর থানার ওসি জয়নাল আবেদীন জানান, নিহত নারীর বাম চোখে ও মাথায় আঘাতের চিহৃ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার ময়না তদন্তের জন্য মরদেহ ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

তিনি আরও বলেন, ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যু সঠিক কারণ জানা যাবে। পুলিশ হত্যার রহস্য উদঘাটনে চেষ্টা চালাচ্ছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা
‘সাপোর্ট করার মতো কেউ থাকলে আজকে এই মৃত্যুটা হইত না’
আমিরাতে ঋণের দায়ে প্রবাসীর আত্মহত্যা
মা-বাবার ঝগড়া থামাতে থানায় হাজির শিশু
X
Fresh