• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

অস্ত্র বিক্রি করতে গিয়ে দুই যুবক আটক

আরটিভি নিউজ

  ১৭ জানুয়ারি ২০২৪, ১৫:০৩
ছবি : সংগৃহীত

লক্ষ্মীপুরে বিদেশি পিস্তল বিক্রি করতে গিয়ে আটক হয়েছেন দুই যুবক। তারা হলেন, ফরহাদ হোসেন ফাহিম (২৩) ও হাছান গাজী শাকিল (২২)।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাতে লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নিজাম উদ্দিন ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেন।

আটক ফাহিম রামগঞ্জ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মৃত দুলাল মিয়ার ছেলে ও শাকিল চাঁদপুরের হাজীগঞ্জের জাহাঙ্গীর গাজীর ছেলে। এর আগে বিকেলে সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের চরমন্ডল গ্রাম থেকে তাদের আটক করে পুলিশ।

থানা পুলিশ জানায়, আটক ফাহিম অস্ত্র বিক্রির উদ্দেশ্যে ঘটনাস্থল আসে। শাকিল অস্ত্রটি বিক্রি করিয়ে দেবে বলে তাকে নিয়ে আসে। প্রাথমিক জিজ্ঞসাবাদে তারা বিষয়টি জানিয়েছে। অস্ত্রটির মূল্য ৩০ হাজার টাকা নির্ধারণ করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে এক রাউন্ড গুলি ভর্তি একটি বিদেশি পিস্তল জব্দ করা হয়েছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নিজাম উদ্দিন ভূঁইয়া বলেন, অস্ত্রটি বিক্রির উদ্দেশ্যে আটক যুবকরা ঘটনাস্থল আসে। তাদেরকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কম্বোডিয়ায় অস্ত্রাগারে বিস্ফোরণ, ২০ সেনা নিহত
‘রাজধানীর ১০ থানায় কিশোর গ্যাং বেশি’
রোবটের সাহায্যে সন্দেশখালি থেকে উদ্ধার অস্ত্র, বিস্ফোরক
‘আমাকে মেরে ফেলেন ভাই’
X
Fresh