• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

এসিল্যান্ডের নম্বর ক্লোন করে চাঁদা দাবি

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ জানুয়ারি ২০২৪, ১২:২১
ছবি : সংগৃহীত

নোয়াখালীর কবিরহাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অমৃত দেবনাথের সরকারি মোবাইল নম্বর ক্লোন করে একাধিক ব্যবসা প্রতিষ্ঠানে চাঁদা দাবি করা হয়েছে।

বুধবার (১৭ জানুয়ারি) এ ঘটনায় এসিল্যান্ড একটি সাধারণ ডায়েরি (ডিজি) করবেন।

এর আগে, মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাত ১০টার দিকে ‘এসিল্যান্ড কবিরহাট নোয়াখালী’ নামে একটি ফেসবুক আইডিতে একটি পোস্ট দিয়ে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান।

ফেসবুক পোস্টে বলা হয়েছে, কবিরহাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তার অফিশিয়াল নম্বরটি ক্লোন করে এবং অন্য একটি নম্বর ব্যবহার করে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তির কাছে বিকাশে টাকা দাবি করা হচ্ছে। দৃঢ়তার সঙ্গে জানানো হয় এসিল্যান্ড কবিরহাট এর সঙ্গে কোনো ভাবেই সম্পৃক্ত নয়। এসিল্যান্ড কখনই কাউকে ফোন করে টাকা চাইতে পারে না। তাই অনুগ্রহ করে কেউ কোনো প্রতারণার ফাঁদে পড়বেন না এবং কোনো প্রকার আর্থিক লেনদেন না করার জন্য অনুরোধ জানানো হয়।

এসিল্যান্ড অমৃত দেবনাথ জানান, আমার অফিসিয়াল নম্বর ক্লোন করে এবং অন্য একটি নম্বর থেকে একাধিক ব্যবসায়ীর থেকে বিকাশে টাকা দাবি করে একটি প্রতারক চক্র। গতকাল সকালে উপজেলার একতা ইটভাটায় আমার মোবাইল নম্বর ক্লোন করে টাকা দাবি করা হয়। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান বিষয়টি আমাকে অবহিত করেন। অপরদিকে, একই দিন দুপুরের দিকে নরোত্তমপুর ইউনিয়নের করমবক্স বাজারের একটি স'মিলে ভূমি কর্মকর্তার নাম বলে টাকা দাবি করা হয়। বিষয়টি কবিরহাট থানার ওসিকে অবগত করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে কবিরহাট থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) মো. হেলাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, এসিল্যান্ডের সরকারি নম্বর ক্লোন করে টাকা দাবি করার বিষয়টি মৌখিকভাবে পুলিশকে অবগত করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুলিশি বাধার মুখে বিএনপির বিক্ষোভ 
পিনাকী ভট্টাচার্যকে অভিযুক্ত করে সিটিটিসির চার্জশিট
‘রাজধানীর ১০ থানায় কিশোর গ্যাং বেশি’
‘আমাকে মেরে ফেলেন ভাই’
X
Fresh