• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

ভোটকেন্দ্রের বাইরে ভিড়, ভেতরে ফাঁকা

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ জানুয়ারি ২০২৪, ১৪:৫০
ভোটকেন্দ্র
ছবি- সংগৃহীত

ময়মনসিংহ নগরীর ১১৩ নম্বর ভোটকেন্দ্র বিদ্যাময়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বাইরে সড়কে সাধারণ মানুষের ব্যাপক ভিড় লক্ষণীয়। তবে কেন্দ্রের ভেতরে ভোটারদের উপস্থিতি ছিল হাতেগোনা।

রোববার (৭ জানুয়ারি) দুপুর পৌনে ১টায় সরেজমিনে বিদ্যাময়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এ অবস্থা দৃশ্যমান ছিল। দুপুর ১২টা পর্যন্ত এই কেন্দ্রে ৭৪৯টি ভোট পড়েছে বলে জানিয়েছেন প্রিসাইডিং অফিসার মনিকা পারভীন।

তিনি জানান, নগরীর ১০ নম্বর ওয়ার্ডের এই কেন্দ্রটি নারী ভোটকেন্দ্র। এতে মোট ভোটার সংখ্যা ৩ হাজার ৮৩৩। সকাল থেকে ৯টি বুথে মহল্লাভিত্তিক ভাগ করে শান্তিপূর্ণভাবে ভোট নেওয়া হচ্ছে। এতে এখন পর্যন্ত কোনো ধরনের বিশৃঙ্খলা হয়নি।

জানা গেছে, ময়মনসিংহ-৪ (সদর) আসনে মোট ভোটার ৬ লাখ ৫২ হাজার ৯০৭ জন। এর মধ্যে সিটি এলাকায় ভোটার সংখ্যা ৩ লাখ ৩৬ হাজার ৭৩৮ জন এবং সদর উপজেলায় মোট ভোটার ৩ লাখ ১৬ হাজার ১৬৯।

এই ভোটের বিপরীতে মোট প্রার্থী ১০ জন। তারা হলেন, নৌকা প্রতীকে মোহিত উর রহমান শান্ত (নৌকা), ট্রাক প্রতীকে আমিনুল হক শামীম (স্বতন্ত্র) দেলোয়ার হোসেন খান দুলু (স্বতন্ত্র-প্রতীক কাঁচি), আবু মো. মুসা সরকার (লাঙ্গল), পরেশ চন্দ্র মোদক (কৃষক শ্রমিক জনতা লীগ-গামছা), সেলিম খান (বাংলাদেশ সুপ্রিম পার্টি-একতারা), হামিদুল ইসলাম (ন্যাশনাল পিপলস পার্টি), দীপক চন্দ্র গুপ্ত (তৃণমূল বিএনপি-সোনালী আঁশ), বিশ্বজিৎ ভাদুড়ি (তরিকত ফেডারেশন- ফুলের মালা), আব্দুল মান্নান (বাংলাদেশ কংগ্রেস) ডাব প্রতীক নিয়ে ভোটে লড়ছেন।

এদিকে ভোটের পরিবেশ নির্বিঘ্ন ও শান্তিপূর্ণ রাখতে বিজিবি, র‍্যাব, পুলিশ ও আনসার সদস্যদের টহল ছিল লক্ষণীয়। ফলে দুপুর ১টা পর্যন্ত ময়মনসিংহ সদর আসনের কোথাও কোনো ধরনের বিশৃঙ্খলার খবর পাওয়া যায়নি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লক্ষ্মীপুরে ভোটকেন্দ্র থেকে প্রার্থীসহ আটক ৮
জাল ভোট পড়লে ভোটকেন্দ্র বন্ধ: ইসি হাবিব
হঠাৎ বিয়ের পোশাক কেন ছিঁড়ে ফেললেন সামান্থা (ভিডিও)
নোংরা বরফের শরবতে প্রাণ জুড়াচ্ছেন ঢাকাবাসী! (ভিডিও)
X
Fresh