• ঢাকা রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
logo

লক্ষ্মীপুরে ভোটকেন্দ্র থেকে প্রার্থীসহ আটক ৮

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ এপ্রিল ২০২৪, ১৫:৪০
ছবি : আরটিভি

লক্ষ্মীপুর সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নে ভোটকেন্দ্রে প্রভাব বিস্তার ও জাল ভোট দেওয়ার চেষ্টার অভিযোগে মেম্বার প্রার্থীসহ ৮ জনকে আটক করা হয়েছে।

রোববার (২৮ এপ্রিল) দুপুরে ইউনিয়নের পূর্ব চরমনসা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে তাদেরকে আটক করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস.) হাসান মোস্তফা স্বপন ও রামগতি সহকারী কমিশনার (ভূমি) মানস চন্দ্র দাস আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, কেন্দ্রে প্রভাব বিস্তারের অভিযোগে মেম্বার প্রার্থী মো. নুরনবী ও মো. শাহজাহানকে আটক করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মানস চন্দ্র দাস। এ কেন্দ্র থেকে একই অভিযোগে তিনি কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত প্রার্থীদের এজেন্ট গিয়াস উদ্দিন ও মো. দিদারকে আটক করেন।

এ ছাড়া একই কেন্দ্র থেকে রোকেয়া বেগমকে জাল ভোট দেওয়ার চেষ্টাকালে আটক করা হয়। এর আগে হোসেনপুর উচ্চবিদ্যালয় থেকে ৩ জনকে আটক করেছে পুলিশ।

সীমানা জটিলতার কারণে প্রায় ১৩ বছর স্থগিত ছিল লক্ষ্মীপুরের ৫ ইউনিয়নের নির্বাচন। ইউনিয়নগুলো হলো- দক্ষিণ হামছাদী, দালাল বাজার, বাঙ্গাখাঁ, লাহারকান্দি ও তেওয়ারীগঞ্জ। রোববার সকাল ৮টা থেকে এসব ইউনিয়নের ৪৬টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। ৫টি ইউনিয়নে ২৮ জন চেয়ারম্যান, ২২৫ জন সদস্য ও সংরক্ষিত ওয়ার্ডে ৬৩ জন সদস্য প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ইউনিয়নগুলোতে ভোটার রয়েছে ১ লাখ ২২ হাজার ৯২৮ জন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুর্দান্ত বোলিংয়ে রাজস্থানকে অল্পতেই আটকালো চেন্নাই
হাসপাতালের লিফটে আটকে রোগীর মৃত্যু
মাত্র ৫০০ টাকার জন্য শিশুকে নদীতে ফেলে দিলো কিশোর
তাহিরপুরে শিশু সাকিবুল হত্যাকাণ্ডে আটক ৫
X
Fresh