• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

চট্টগ্রামের পটিয়ায় নির্বাচনী প্রচারের সময় দুজনকে ছুরিকাঘাত

আরটিভি নিউজ

  ০৫ জানুয়ারি ২০২৪, ০৫:২২
চট্টগ্রামের পটিয়ায় নির্বাচনী প্রচারের সময় দুজনকে ছুরিকাঘাত
হামলায় আহত এক কর্মী।

চট্টগ্রামের পটিয়ায় স্বতন্ত্র প্রার্থী সামশুল হক চৌধুরীর পক্ষে প্রচারের সময় তার দুই কর্মীকে ছুরিকাঘাত করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ সময় হামলা চালিয়ে আরও পাঁচজনকে আহত করা হয় বলেও জানা গেছে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেলে এ ঘটনা ঘটে।

নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকেরা হামলা চালিয়েছেন বলে অভিযোগ ভুক্তভোগীদের।

ছুরিকাঘাতে আহত দুজন হলেন বিক্রমজিৎ মিত্র (৪০) ও রনি মিত্র (৩০)। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় বাসিন্দারা জানান, বিকেল পাঁচটার দিকে হাবিলাসদ্বীপ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের গৌরগোবিন্দ আশ্রমের সামনে ঈগল প্রতীকের পক্ষে প্রচারপত্র বিলি করছিলেন কয়েকজন ব্যক্তি। এ সময় প্রায় ৩০ জনের একটি দল প্রচারণায় থাকা ব্যক্তিদের অতর্কিত মারধর শুরু করেন। একপর্যায়ে দুজনকে ছুরিকাঘাত করা হয়। ছুরিকাঘাতে আহত ব্যক্তিদের বাইরে আরও অন্তত পাঁচজন আহত হন। এর মধ্যে ঝুলন দত্ত (৪৮) নামের একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

আহত ঝুলন দত্ত পটিয়া উপজেলা পূজা উদ্‌যাপন কমিটির সাবেক সাধারণ সম্পাদক। তিনি বলেন, নৌকার সমর্থক ও উপজেলা মৎস্যজীবী লীগের নেতা সাইফুল ইসলাম ও মোহাম্মদ আরিফের নেতৃত্বে তাদের ওপর হামলা হয়েছে। ঈগলের পক্ষে কাজ করায় তাদের গালিগালাজ করতে করতে মারধর করা হয়।

অভিযুক্ত সাইফুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি মারধরের অভিযোগ অস্বীকার করে বলেন, তারা (আহতরা) বিএনপি-এলডিপির লোক। তারা বিএনপির প্রচারপত্র বিতরণ করতে গিয়ে নিজেরা নিজেরা মারামারি করেছে। নৌকার পক্ষে মিছিল নিয়ে যাওয়ার সময় এই মারামারি দেখেছি।

পটিয়া থানার ওসি জসিম উদ্দিন বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। শুনেছি নৌকা ও ঈগলের সমর্থকদের মধ্যে মারামারি ও পাল্টাপাল্টি ধাওয়া হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোববার থেকে চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক
গাইবান্ধায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে রিকশাচালকের মৃত্যু
প্রচারে বাধা: কাজীপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে শোকজ
কসবায় ছুরিকাঘাতে কৃষক হত্যা, গ্রেপ্তার ২
X
Fresh