• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বন্যার প্রাদুর্ভাব কমে গেলেই পরীক্ষা নেওয়া হবে: শিক্ষামন্ত্রী

চাঁদপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ জুন ২০২২, ২২:৪৮
বন্যার প্রাদুর্ভাব কমে গেলেই পরীক্ষা নেওয়া হবে: শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বন্যার প্রাদুর্ভাব কমে গেলেই শিক্ষার্থীদের পরীক্ষা নেওয়া হবে। তখন পরীক্ষা গ্রহণে আর কোনো বাঁধা থাকবে না। শিক্ষার্থীরাও অনায়াসে পরীক্ষায় বসতে পারবে।

শনিবার (২৫ জুন) সন্ধ্যায় চাঁদপুর প্রেসক্লাবে আয়োজিত ফল উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আজ পদ্মায় বাংলাদেশের আত্মবিশ্বাস জেগেছে। পদ্মার বুকে জেগে উঠেছে বাঙালির স্বপ্ন। অনেকে অনেককিছু দিয়ে পদ্মাকে ব্যাখ্যা করে। কিন্তু আমার কাছে মনে হয় এই সেতু বঙ্গবন্ধুর কন্যার শোককে শক্তিতে পরিণত করার একটা বড় স্তম্ভ। শেখ হাসিনা সকল বাঁধা অতিক্রম করে মাথা উঁচু করে দাঁড়িয়েছেন। শত প্রাণে আসার সঞ্চার ঘটিয়েছেন। তিনি আমাদের শেখ হাসিনা।

শিক্ষামন্ত্রী বলেন, আজকের বাংলাদেশ ডিজিটাল বাংলাদেশ, আজকের বাংলাদেশ মধ্যম আয়ের বাংলাদেশ। আর এই বাংলাদেশকে এই ডিজিটাল বাংলাদেশকে উদ্ভাবনী বাংলাদেশে রূপান্তর করার জন্য নিরলস কাজ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মশিউর রহমান, জেলা প্রশাসক কামরুল হাসান, পুলিশ সুপার মিলন মাহমুদ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি জে আর ওয়াদুদ টিপু, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ অসিত বরণ দাশ প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গুচ্ছের ভর্তি পরীক্ষা শুরু আজ, তাপপ্রবাহ ঘিরে বিশেষ ব্যবস্থা
এটাই আমার লাস্ট বিসিএস!  
‘আমাকে মেরে ফেলেন ভাই’
পাঞ্জাবকে রান বন্যায় ভাসালো কলকাতা
X
Fresh