• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ইয়াবাসহ সাংবাদিক আটক

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ মে ২০২২, ১০:২৮
ইয়াবাসহ সাংবাদিক আটক
ছবি: আরটিভি নিউজ

চুয়াডাঙ্গার দামুড়হুদায় অভিযান চালিয়ে এক যুবককে আটক করেছে পুলিশ। এসময় তার শরীর তল্লাশি করে উদ্ধার করা হয়েছে ৬০ পিচ ইয়াবা ট্যাবলেট।

দামুড়হুদা উপজেলা শহরের বাসস্ট্যান্ড এলাকা থেকে গতকাল সোমবার (২৩ মে) রাত ১০টার দিকে তাকে আটক করা হয়। আটক যুবকের নাম হাবিবুর রহমান হাবিব। তিনি দামুড়হুদা দশমীপাড়ার বাসিন্দা। হাবিবুর রহমান হাবিব দামুড়হুদা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও মেহেরপুর প্রতিদিনের দামুড়হুদা উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করতেন।

আরটিভি নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ।

তিনি বলেন, রাতে মাদক বেচা বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে দামুড়হুদা মডেল থানার উপপরিদর্শক মারজান আল মোনায়েম সঙ্গীয় ফোর্স নিয়ে দামুড়হুদা বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালানো হয়। সেখানে একটি মোটরসাইকেল সার্ভিসিং সেন্টারের সামনে থেকে হাবিবুর রহমান হাবিবকে আটক করা হয়। এসময় তার শরীর তল্লাশি করে উদ্ধার করা হয় ৬০ পিচ ইয়াবা ট্যাবলেট।

তিনি আরও জানান, আটক হাবিবের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার (২৪ মে) তাকে আদালতে সোর্পদ করা হবে। এরআগেও তার বিরুদ্ধে দামুড়হুদা মডেল থানায় ২০১৪ সালের একটি মারামারি ও ২০১৭ সালে একটি চাঁদাবাজির মামলা রয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাগেরহাটে কৃষককে পিটিয়ে হত্যা, আটক ৪
পরিত্যক্ত নলকূপের পাইপে আটকা প্রতিবন্ধী যুবক
চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রি 
রাজধানীতে পুলিশ ক্যাম্পে আগুন
X
Fresh