• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

যাত্রী রেখে চলে গেল বাস, অতঃপর...

রাজশাহী সংবাদদাতা, আরটিভি নিউজ

  ২২ মে ২০২২, ২৩:১০
যাত্রী ফেলে গেল বাস, অতঃপর...
ছবি: আরটিভি নিউজ

যাত্রীবাহী বাসে রাজশাহীতে থেকে বাড়ি ফেরার কথা ছিল সাতক্ষীরার শ্যামনগর এলাকার বাসিন্দা জুলকার নাঈমের। আরএম পরিবহনের আগাম টিকেট কেটে সময়মতো নগরীর ভদ্রা বাস কাউন্টারে উপস্থিত হয়েছিলেন তিনি।

কিন্তু বাস পাননি ওই যাত্রী। ওই সময় তাকে আরএম পরিবহন কর্তৃপক্ষ জানান, বাসটি রিজার্ভ নিয়ে চলে গেছে। এ নিয়ে তাদের কিছুই করার নেই।

গত ২৮ এপ্রিলের এই ঘটনায় ওই বাসযাত্রী জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রাজশাহী জেলা কার্যালয়ে লিখিত অভিযোগ দেন।

রোববার (২২ মে) দুই পক্ষকে জেলা কার্যালয়ে শুনানিতে ডাকা হয়। শুনানি শেষে আরএম পরিবহনকে ১০ হাজার টাকা জরিমানা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রাজশাহী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মাসুম আলী।

তিনি বলেন, শুনানিতে উপস্থিত হয়ে আর এম পরিবহনের প্রতিনিধি অভিযোগটি স্বীকার করেন। প্রতিশ্রুতি অনুযায়ী সেবা প্রদানের ব্যর্থতার দায়ে প্রতিষ্ঠানটিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। বিধি অনুযায়ী আদায়কৃত জরিমানার ২৫ শতাংশ হিসেবে আড়াই হাজার টাকা দেওয়া হয় অভিযোগকারীকে।

সহকারি পরিচালক আরও বলেন, রোববার জেলা কার্যালয়ে ল্যাপটপ ব্যাগের বিক্রয়োত্তর সেবা সংক্রান্ত আরেকটি অভিযোগের শুনানি হয়েছে। শুনানি শেষে ব্যাগ বিক্রেতা নগরীর নিউমার্কেটের ক্রিসেন্ট এন্টারপ্রাইজ অভিযোগকারী বিশ্বনাথ হালদারকে নতুন ব্যাগ দেওয়া হয়েছে।

সেবা না পেয়ে গত ২৪ মার্চ তিনি লিখিত অভিযোগ দেন। শুনানিতে অংশ নিয়ে দায় স্বীকার করেন ক্রিসেন্ট এন্টারপ্রাইজের প্রতিনিধি। সেখানেই বিষয়টি নিস্পত্তি হয়।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘আমাকে মেরে ফেলেন ভাই’
উত্তপ্ত রাজশাহী, তাপমাত্রা ছাড়াল ৪২ ডিগ্রি
সাতক্ষীরায় সড়কে ঝরল পিতা-পুত্রের প্রাণ
তীব্র তাপদাহে রাসিকের জরুরি সভা, নানা উদ্যোগ গ্রহণ
X
Fresh