• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

গভীর রাতে আগুনে পুড়ল ১০ দোকান

নরসিংদী সংবাদদাতা, আরটিভি নিউজ

  ১১ মে ২০২২, ০৮:৩২
গভীর রাতে আগুনে পুড়ল ১০ দোকান
ফাইল ছবি

নরসিংদীর রায়পুরা উপজেলার হাসিমপুর মৌলভীবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ সময় প্রায় ৮ থেকে ১০টি দোকান পুড়ে গেছে।

বুধবার (১১ মে) সকালে রায়পুরা ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মো. নাসির উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (১০ মে) দিনগত রাত আনুমানিক ১টার দিকে এ ঘটনা ঘটে। তবে সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিস ও থানা-পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে।

জানা গেছে, মঙ্গলবার (১০ মে) রাতে আগুন নিয়ন্ত্রণে আসার আগেই চালের গোডাউন, মাছের আড়তসহ ৮ থেকে ১০টি দোকান ভস্মীভূত হয়ে যায়। মালামালসহ প্রায় কোটি টাকার ক্ষয় ক্ষতির ধারণা করা হচ্ছে। তবে স্থানীয়দের ধারণা, বৈদ্যুতিক শর্টসার্কিটের কারণেই এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

স্থানীয় একজন জানান, এলাকার মাইকিং করার পর সঙ্গে সঙ্গে ১টা ২০ মিনিটে দৌড়ে বাজারে আসি। আনুমানিক ২টা ৩০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা। আগুনের সূত্রপাত সম্ভবত মাছের আড়ত দোকান থেকে হতে পারে।

রায়পুরা ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মো. নাসির উদ্দিন বলেন, এ সংবাদ পেয়ে পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নোয়াখালীর চৌমুহনী বাজারে আগুনে পুড়ল ২৫ দোকান
আগুনে পুড়ল ৬০ বিঘা জমির পানের বরজ
টঙ্গীতে আগুনে পুড়ল খাদ্যপণ্যের ১২ গুদাম
শ্রীপুরে দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়লো কৃষকের ৯ ঘর
X
Fresh