Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯

স্ত্রীর হাতে স্বামী খুন

স্ত্রীর হাতে স্বামী খুন
ফাইল ছবি

গাজীপুরের টঙ্গীতে স্ত্রীর হাতে ফয়ছল আলম খান (৩৩) নামে এক যুবক খুন হয়েছেন। সোমবার (৯ মে) দুপুরে পূর্ব আরিচপুর এলাকার এ ঘটনা ঘটে। সেখান থেকে নিহতের স্ত্রী মোর্শেদা খামারুকে আটক করেছে পুলিশ।

মোর্শেদা খামারু রাজশাহী জেলার বাগমারা থানা এলাকার সাদিপুর গ্রামের মৃত মনছুর খামারুর মেয়ে। আর নিহত ফয়ছল আলম খান সিলেট জেলার রইজ আলী খানের ছেলে।

পুলিশ জানায়, প্রায় ১৩ বছর আগে তারা বিয়ে করেন। কয়েক বছর ধরে দুজন ওই এলাকার রফিকুল ইসলামের বাড়িতে ভাড়া বাসায় বাস করে আসছিলেন। ফয়ছল আলম খান পেশায় ছিলেন রংমিস্ত্রি। বিয়ের পর থেকেই পারিবারিক খুঁটিনাটি বিষয়াদি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা চলছিল।

সোমবার দুপুর ১২টার দিকে তাদের মধ্যে কথাকাটাকাটি ও ঝগড়ার একপর্যায়ে বাসায় ব্যবহৃত শিল দিয়ে মোর্শেদা তার স্বামীর মাথায় আঘাত করেন। পরে গামছা দিয়ে গলা পেঁচিয়ে ধরলে গুরুতর অসুস্থ হন ফয়ছল আলম।

পরে আহত স্বামীকে বাসায় রেখে টঙ্গী পূর্ব থানায় এসে পুলিশকে মোর্শেদা জানান তার স্বামী তাকে মারধর করেছেন।

মোর্শেদার অভিযোগের ভিত্তিতে পুলিশ তার স্বামীকে ধরতে বাসায় গিয়ে দেখেন ফয়সল বসতঘরের মেঝেতে পড়ে আছেন। পুলিশ ঘটনাস্থল থেকে ফয়ছলকে উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পরে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

টঙ্গী পূর্ব থানার ওসি মো. জাবেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ঘাতক স্ত্রী মোর্শেদা খামারুকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS