Mir cement
logo
  • ঢাকা রোববার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯

চাঁদপুরে স্ত্রীর গলাকেটে পালিয়েছেন স্বামী

চাঁদপুরে রুপা বেগম (২৮) নামে এক গৃহবধূকে গলাকেটে হত্যা করে পালিয়েছেন তার স্বামী মোঃ নাসির উদ্দিন। রোববার (৮ মে) দিবাগত রাতে ১নং বিষ্ণুপুর ইউনিয়নের মুন্সিরহাটে এ ঘটনা ঘটে।

সোমবার (৯ মে) দুপুরে মুন্সিরহাট এলাকার দনপদ্দি গ্রামের মজিদ প্রধানিয়ার বাড়ির নীচতলা থেকে রুপা বেগমের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার বাবার বাড়ি চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের কমলাপুর গ্রামে। তার দুই ছেলে সন্তান রয়েছে।

রুপা বেগমের ছেলে রবিউল ইসলাম বলেন, রোববার (৮ মে) রাতে অন্যান্য দিনের মতো বাবা-মা একই রুমে ঘুমিয়ে ছিলেন। আজ সকালে আমি ঘুম থেকে উঠে দেখি তাদের ‍রুমের দরজা খোলা। ভেতরে ঢুকে দেখি, মা গলা কাটা অবস্থায় পড়ে আছেন। এরপর আমি চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে এসে এ ঘটনা দেখেন। ধারণা করছি বাবা (নাছির উদ্দিন) রাতের কোনও এক সময় মাকে গলা কেটে হত্যা করেছেন।

রবিউল আরও বলেন, বাবা প্রায়ই মাকে মারধর করতেন। গত মাসে মা নির্যাতন সহ্য করতে না পেরে আগের ভাড়া বাসা থেকে চলে আসেন এবং এখানে বাসা ভাড়া নেন। এখানে বাসা নেওয়ার পর খবর পেয়ে গত দু'দিন আগে বাবা এখানে চলে আসেন। এরপর এ ঘটনা ঘটে।

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার ওসি আব্দুর রশিদ বলেন, নিহত রুপা বেগম মুন্সিরহাট বাজারে ছিদ্দিক গাজীর হোটেলে কাজ করতেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করেছে। এ বিষয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS