Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

নোয়াখালীতে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, বাবা-ছেলেসহ আটক ৩

নোয়াখালীর সেনবাগ উপজেলায় মো. ইউছুফ (৩২) নামে এক সৌদি প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় বাবা-ছেলেসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৫ মে) রাত ১১টার দিকে সেনবাগ উপজেলার নবীপুর ইউনিয়নের বিষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মো.ইউছুফ উপজেলার বিষ্ণপুর গ্রামের শরীয়ত উল্লাহর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ইউসুফের পরিবারের সঙ্গে সম্পত্তি নিয়ে একই বাড়ির তার চাচাতো ভাইদের দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এ নিয়ে তাদের মাঝে প্রায়ই ঝগড়া হতো।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে বিরোধপূর্ণ জায়গা থেকে আম পাড়াকে কেন্দ্র করে ইউসুফের সঙ্গে তার চাচা নূরনবী ও তার দুই ছেলে সোহেল, রুবেলের কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে চাচাতো ভাই সোহেল ও রুবেল ইউসুফকে ছুরিকাঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। এরপর পরিবারের সদস্যরা তাকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি বিরোধপূর্ণ জায়াগা থেকে আম পাড়াকে কেন্দ্র করে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। তার মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে অভিযুক্ত তিনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS