Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯

হাতিয়ায় ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

হাতিয়ায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে অনুষ্ঠিত
ছবি: আরটিভি নিউজ

নোয়াখালী হাতিয়ায় মোহাম্মদ আলী স্পোর্টিং ক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার ব্যাডমিন্টন টুর্নামেন্টে বিজয়ী হয়েছেন লাল-এ দল।

শুক্রবার (২৮ জানুয়ারি) রাতে উপজেলা সদরের আনোয়ারা কিন্ডারগার্টেন মাঠে অনুষ্ঠিত হয় এই ব্যাডমিন্টন টুর্নামেন্ট। এতে ২-১ খেলায় সবুজ- আই দলকে পরাজিত করে বিজয়ী হন লাল-এ দল।

মোহাম্মদ আলী স্পোর্টিং ক্লাবের আয়োজনে দীর্ঘ এক মাসব্যাপী এই টুর্নামেন্টে ২০টি দল অংশগ্রহণ করে। এতে ৯৮টি ম্যাচ খেলা হয়। প্রতিটি ম্যাচে হাতিয়ার স্থানীয় খেলোয়াড়দের অংশগ্রহণ নিশ্চিত করা হয়। ফাইনালে খেলা লাল-এ ও সবুজ-আই দল দুটির ছয়জন খেলোয়াড় ছিল হাতিয়ার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে পড়া লেখা করা ছাত্ররা। টুর্নামেন্টে শ্রেষ্ঠ খেলোয়াড় হন লাল-এ দলের আরেফিন আরজু।

এদিকে বিজয়ী দলকে চ্যাম্পিয়ন ট্রফি ও ১০ হাজার টাকার প্রাইজ মানি দেওয়া হয়। রানার্সআপ দলকে দেওয়া হয় পাঁচ হাজার টাকার প্রাইজমানি।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র কে এম ওবায়েদ উল্যা, উপজেলা ভাইস চেয়ারম্যান কেফায়েত উল্যা, মোহাম্মদ আলী স্পোর্টিং ক্লাবের প্রধান উপদেষ্টা রেজাউল হাসান, আহবায়ক আবদল্লা আল রবিন ও যুগ্ম আহবায়ক জাহিদুল ইসলাম আসিফ।

জিএম/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS