Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮
discover

ফেনসিডিলসহ পুলিশ কনস্টেবল আটক

ফেনসিডিলসহ পুলিশ কনস্টেবল আটক
আটককৃত ব্যক্তি

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনা মহিপুর সড়কের সিরাজুল মার্কেট এলাকায় ৭০ বোতল ফেনসিডিলসহ পুলিশের এক কনস্টেবলকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় তার মোটরসাইকেলটিও আটক করা হয়েছে।

মঙ্গলবার (১১ জানুয়ারি) রাতে কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকালে ওই এলাকা থেকে হুমায়ুন কবিরকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তির নাম হুমায়ুন কবির। তিনি হাতীবান্ধা হাইওয়ে থানায় কনস্টেবল পদে কর্মরত রয়েছেন।

লালমনিরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক খায়রুল বাশার জানান, মঙ্গলবার (১১ জানুয়ারি) সকালে ভারত থেকে বিভিন্ন নিষিদ্ধ মাদক মহিপুর সেতু হয়ে ঢাকাসহ বিভিন্ন স্থানে যাচ্ছে- এমন তথ্যের ভিত্তিতে কালীগঞ্জ উপজেলার কাকিনা মহিপুর সড়কের সিরাজুল মার্কেট এলাকায় অভিযান চালানো হয়। সেখানে এক মোটরসাইকেল আরোহীকে সন্দেহ হলে তাকে আটক করা হয়। পরে তার শরীর ও মোটরসাইকেল তল্লাশি করে ৭০ বোতল ফেনসিডিল পাওয়া যায়।

কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল জানান, এ ঘটনায় রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটক হুমায়ুন কবিরের বিরুদ্ধে মামলা করার কথা রয়েছে। মামলা হলে বুধবার (১২ জানুয়ারি) সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

এ বিষয়ে হাতীবান্ধা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাকিম বলেন, ছুটি নিয়ে হুমায়ুন কবিরের ভোরে বগুড়ায় যাওয়ার কথা ছিল। তিনি কি কারণে মাদকসহ আটক হয়েছেন এ বিষয়ে আমার জানা নেই।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS