Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮

বরগুনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ জানুয়ারি ২০২২, ১৯:১১
আপডেট : ১০ জানুয়ারি ২০২২, ১৯:৩১
discover

পরকীয়ায় বাধা দেওয়ায় স্বামীকে হত্যা

পরকীয়ায় বাধা দেওয়ায় স্বামীকে হত্যা
ফাইল ছবি

পরকীয়া প্রেমে বাধা দেওয়ায় স্বামী রাসেলকে হত্যার অভিযোগে স্ত্রী ও প্রেমিককে আটক করেছে পুলিশ।

সোমবার (১০ জানুয়ারি) রাসেলের মরদেহ বরগুনার গ্রামের বাড়িতে দাফন করা হয়েছে।

গত শনিবার (৮ জানুয়ারি) ঢাকার কামরাঙ্গীরচর এলাকায় মৃত্যু হয় রাসেলের (২৫)। সেখানে ময়নাতদন্ত শেষে তার মামাতো ভাই রিয়াজের কাছে মরদেহ হস্তান্তর করে কামরাঙ্গীরচর থানা পুলিশ।

নিহত রাসেল বরগুনা সদর উপজেলার কলাতলা গ্রামের মো. ফারুকের ছেলে। তিনি ঢাকায় রাজমিস্ত্রীর কাজ করতেন। কামরাঙ্গীরচর এলাকায় মামা জালালের বাসায় স্ত্রীকে নিয়ে বসবাস করতেন।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, গত শনিবার (৮ জানুয়ারি) রাতে কামরাঙ্গীরচরের ভাড়া বাসায় রাসেলের মৃত্যু হয়। এ ঘটনায় তার মামাতো ভাই রিয়াজ কামরাঙ্গীরচর থানায় রাসেলের স্ত্রী ও কাইয়ুম নামে এক যুবকের বিরুদ্ধে পরকীয়ার জেরে আত্মহত্যার প্ররোচনার মামলা করেন। এর ভিত্তিতে পুলিশ নিহতের স্ত্রী রুমি বেগম ও কাইয়ুমকে গ্রেপ্তার এবং মরদেহ ময়নাতদন্ত শেষে রিয়াজের কাছে হস্তান্তর করে।

নিহতের বাবা ফারুক জানান, এটা একটি পরিকল্পিত খুন। সম্পত্তির জন্য আমার ছেলেকে খুন করা হয়েছে। আমি এ ঘটনার সঠিক তদন্ত ও বিচার চাই।

বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি)’কে এম তারিকুল ইসলাম জানান, যেহেতু নিহতের ময়নাতদন্ত আগেই হয়েছে তাই মরদেহ দাফনের জন্য পরিবারকে নিয়ে যেতে বলা হয়েছে।

এমআই/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS