Mir cement
logo
  • ঢাকা বুধবার, ১৯ জানুয়ারি ২০২২, ৫ মাঘ ১৪২৮
discover

ফেনীর সব ইউপিতে নৌকার জয়

ফেনীর সব ইউপিতে নৌকার জয়
ফেনীর সব ইউপিতে নৌকার জয়

ফেনীর ছাগলনাইয়া ও পরশুরাম উপজেলার সবকটি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীরা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

গতকাল রোববার (২৮ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে রাতে ফলাফল ঘোষণা করা হয়।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, পরশুরামে উপজেলার তিনটি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। তারমধ্যে মির্জানগরে বিজয়ী হয়েছেন নৌকার প্রার্থী নুরুজ্জামান ভুট্টু। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আলী আকবর ভূঞা। এছাড়া চিথলিয়া ইউনিয়নে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় আওয়ামী লীগ মনোনীত জসিম উদ্দিন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

অন্যদিকে, ছাগলনাইয়া উপজেলার পাঁচটি ইউনিয়নে ভোটগ্রহণ হয়েছে। এরমধ্যে মহামায়া ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত শাহজাহান মিনু, রাধানগর ইউনিয়নে মোশারাফ হোসেন, ঘোপাল ইউনিয়নে মোহাম্মদ সেলিম নির্বাচিত হয়েছেন।

এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় পাঠাননগর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল ও শুভপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আজিজুর রহমান মজনু নির্বাচিত হয়েছেন। তারা দুজনই আওয়ামী লীগ মনোনীত প্রার্থী।

জেলা নির্বাচন কর্মকর্তা নাসির উদ্দিন পাটোয়ারী আরটিভি নিউজকে জানিয়েছেন, ছাগলনাইয়া উপজেলায় দুইজন চেয়ারম্যান প্রার্থী, তিনজন সাধারণ সদস্য ও একজন সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন।

এছাড়া চেয়ারম্যান পদে একজন, পাঁচজন সাধারণ সদস্য ও চারজন সংরক্ষিত মহিলা সদস্য পদে একক প্রার্থী থাকায় তাদের বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

এমআই/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS