Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

বাবা নৌকা প্রতীক না পাওয়ায় আ.লীগের অফিস ভাঙচুর করল ছেলে

বাবা নৌকা প্রতীক না পাওয়ায় আ.লীগের অফিস ভাঙচুর করল ছেলে
আ.লীগ অফিস ভাঙচুর

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার দুলালপুর ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয় ভাঙচুর, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি অবমাননা ও অগ্নি সংযোগ করা হয়েছে।

বুধবার (২৪ নভেম্বর) সকাল ১০টায় ওই ইউনিয়নে এ ঘটনা ঘটে।

দুলালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলামের ছেলে ছাত্রলীগ নেতা বাইজিদ সরকার এ হামলা চালায়।

জানা যায়, ৪র্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুলালপুর ইউনিয়ন থেকে নৌকার প্রত্যাশী ছিল মনিরুল ইসলাম। মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে ঘোষিত প্রার্থীতে নৌকা প্রতীকে অন্যজনের নাম থাকায় ক্ষিপ্ত হয়ে ওঠে মনিরুল ইসলামের ছেলে বাইজিদ। পরে বুধবার (২৪ নভেম্বর) সকাল ১০টায় দুলালপুর পশ্চিম বাজার ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে পৌঁছে ভাঙচুর চালায় বাইজিদ। এ সময় হামলাকারী বাইজিদ সরকার নিজেই হামলার ঘটনা ফেসবুক লাইভে প্রচার করে।

এ দিকে বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের তৈরি হয়েছে। অভিযুক্তকে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানায় আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

এ বিষয়ে জেলা আওয়ামী লীগ নেতা রুপম মজুমদার আরটিভি নিউজকে বলেন, কেউ যদি আওয়ামী লীগ অফিস ও মাননীয় প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর করে। তাহলে তাদের বিরুদ্ধে দলীয় ও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জিএম/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS