Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ নভেম্বর ২০২১, ১০:০০
আপডেট : ২২ নভেম্বর ২০২১, ১০:০৩

রাতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে পিস্তল ঠেকিয়ে ছিনতাই

রাতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর বুকে পিস্তল ঠেকিয়ে ছিনতাই
ফাইল ছবি

চুয়াডাঙ্গায় এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর বুকে পিস্তল ও রামদা ঠেকিয়ে ল্যাপটপ ও টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় রিকশাচালক প্রতিবাদ করলে তাকেও মারধর করেছে ছিনতাইকারীরা।

রোববার (২১ নভেম্বর) গভীর রাতে জেলা শহরের গুলশানপাড়ায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ব্যক্তি ওই পাড়ার মৃত আজাদুল হকের ছেলে ফয়সাল আজাদ সাফি। তিনি নোয়াখালী প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র।

ফয়সাল আজাদ সাফি আরটিভি নিউজকে বলেন, রোববার (২১ নভেম্বর) রাতে ঢাকা থেকে খুলনাগামী আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেনযোগে চুয়াডাঙ্গা রেলওয়ে স্টেশনে নামি। এ সময় রাত ২টার দিকে রিকশাযোগে চুয়াডাঙ্গা জেলা শহরের গুলশানপাড়ায় রওনা হই। বাড়ির অদূরে আফেন্দির দোকানের নিকট পৌঁছালে অজ্ঞাত দুজন রিকশার গতি রোধ করে। এ সময় তারা আমার বুকে পিস্তল ও রামদা ঠেকিয়ে ল্যাপটপ ও নগদ তিন হাজার টাকা ছিনিয়ে নেয়। প্রতিবাদ করায় রিকশা চালক মনোয়ার হোসেনকে মারধর করে পালিয়ে যায় তারা।

এদিকে খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং ভুক্তভোগীদের নিকট থেকে ছিনতাইয়ের বর্ণনা শোনেন।

চুয়াডাঙ্গা সদর থানার উপপরিদর্শক মোহাব্বত আরটিভি নিউজকে বলেন, গুলশানপাড়া এলাকায় অস্ত্র ঠেকিয়ে ছিনতাই হয়েছে বলে জেনেছি। রিকশা চালককে চড়-ঘুষিও মেরেছে তারা। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ছিনতাইকারীদের ধরতে অভিযান চলছে।

জিএম/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS