• ঢাকা শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
logo

কিডনি দিয়ে স্বামীকে বাঁচানো ববিতার প্রাণ গেল ছিনতাইকারীদের হাতে

সাভার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ এপ্রিল ২০২৪, ০০:০৫
কিডনি দিয়ে স্বামীকে বাঁচালেন ববিতা
ছবি : সংগৃহীত

স্বামীর দুটি কিডনি নষ্ট হয়ে যাওয়ায় প্রায় ছয় মাস আগে নিজের একটি কিডনি দিয়ে সুস্থ করেছিলেন ববিতা আক্তার (৩৭)। তবে তিনি নিজেকে রক্ষা করতে পারলেন না। এক সপ্তাহ আগে ছিনতাইকারীদের হামলায় আহত হয়ে অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন তিনি।

ঢাকার সাভারের বেসরকারি এনাম মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন। সোমবার (২২ এপ্রিল) দিবাগত রাত ১টার দিকে শেষনিশ্বাস ত্যাগ করেন তিনি।

ববিতা আক্তার আশুলিয়ার বাইপাইল এলাকার নাদিম মণ্ডলের স্ত্রী। এর আগে ১৫ এপ্রিল সাভার উপজেলার আশুলিয়ার পলাশবাড়ী এলাকায় নবীনগর-চন্দ্রা মহাসড়কে রিকশায় ছিনতাইকারীদের হামলায় আহত হয়েছিলেন ববিতা আক্তার।

তার দেবর মো. কাদের হৃদয় বলেন, ১৫ এপ্রিল সন্ধ্যার দিকে ছেলে-মেয়েকে নিয়ে আশুলিয়ার পল্লী বিদ্যুৎ এলাকায় ফুচকা খেতে যান ববিতা আক্তার। রাত আটটার দিকে ছেলে ও মেয়েকে নিয়ে ব্যাটারিচালিত রিকশায় করে বাসার উদ্দেশে রওনা হন।

নবীনগর-চন্দ্রা মহাসড়কের পলাশবাড়ী এলাকায় পৌঁছালে মোটরসাইকেলে দুজন ছিনতাইকারী এসে ববিতার হাতের ব্যাগ ও গলায় থাকা সোনার চেইন টেনে নেওয়ার চেষ্টা করে। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পড়ে গিয়ে মাথায় আঘাত পান ববিতা।

তাকে উদ্ধার করে প্রথমে পার্শ্ববর্তী একটি ক্লিনিকে পরে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন তিনি।

১৭ এপ্রিল ভুক্তভোগী গৃহবধূর দেবর মো. কাদের হৃদয় বাদী হয়ে আশুলিয়া থানায় একটি মামলা করেন। ওই মামলায় সোমবার ওসমান গণি নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার সকালে পাঁচ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়।

তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. মিলন ফকির। তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রেনের ছাদে ভ্রমণকালে সেতুতে মাথা লেগে প্রাণ গেল তরুণের
নৌকা ডুবে মেডিকেল শিক্ষার্থীসহ ২ জনের মৃত্যু
অজু করতে গিয়ে সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু, রাসেলস ভাইপার আতঙ্ক!
সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু, রাসেলস ভাইপার আতঙ্ক!