• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

মায়ের পরকীয়ায় বাধা দেওয়ায় মেয়েকে খুন

কিশোরগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ নভেম্বর ২০২১, ১১:৩৪
মায়ের পরকীয়ায় বাধা দেওয়ায় মেয়েকে খুন
স্বপ্না আক্তার

কিশোরগঞ্জের করিমগঞ্জে মায়ের পরকীয়ায় বাধা দেওয়ায় মাইশা আক্তার (১৬) নামে এক মাদরাসা ছাত্রীকে খুন করার অভিযোগ উঠেছে তার মায়ের বিরুদ্ধে। গতকাল বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকালে উপজেলার দেহুন্দা ইউনিয়নের চর দেহুন্দা গ্রামে বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মা স্বপ্না আক্তারকে (৪৫) বৃহস্পতিবার বেলা ১১টার দিকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত মাইশা আক্তার চর দেহুন্দা গ্রামের বাবুল মিয়ার মেয়ে এবং একটি কওমি মাদরাসার ছাত্রী।

পুলিশ ও স্থানীয়রা আরটিভি নিউজকে জানিয়েছেন, স্বপ্না আক্তারের সঙ্গে তার খালাতো ভাই ফায়জুলের দীর্ঘদিন ধরে পরকীয়া সম্পর্ক চলছে। বিষয়টি নিয়ে এলাকায় একাধিকবার সালিশ বসে। তারপরও ফায়জুলের যাতায়াত ছিল ওই বাড়িতে। মায়ের এ সম্পর্কের প্রতিবাদ করায় তারা দু'জনে মিলে মাইশাকে শ্বাসরোধে হত্যা করে।

তবে গ্রেপ্তারের পর পুলিশি জিজ্ঞাসাবাদে স্বপ্না বেগম দাবি করেন, মেয়ে মাইশার সঙ্গে ফাইজুলের প্রেমের সম্পর্ক ছিল এবং অনেকবার সতর্ক করার পরও মাইশা এ সম্পর্ক বজায় রাখায় তিনি তার মেয়েকে হত্যা করেছেন।

করিমগঞ্জ থানার ওসি শামছুল আলম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে সংবাদমাধ্যমকে জানিয়েছেন, খুনের ঘটনাটি নিবিড়ভাবে তদন্ত করা হচ্ছে এবং এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এটাই আমার লাস্ট বিসিএস!  
গাজা ইস্যুতে পদত্যাগ করলেন মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা
‘আমাকে মেরে ফেলেন ভাই’
কসবায় ছুরিকাঘাতে কৃষক হত্যা, গ্রেপ্তার ২
X
Fresh