• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বাগেরহাটে চার ইউপি চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত

বাগেরহাট প্রতিনিধি: আরটিভি নিউজ

  ২৭ অক্টোবর ২০২১, ২৩:৫৫
বাগেরহাটে চার ইউপি চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত

দ্বিতীয় দফায় অনুষ্ঠিত বাগেরহাটের পাঁচটি ইউনিয়নের চারটিতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন। বুধবার দুপুরে এই চার প্রার্থীকে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত ঘোষণা করে গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিতরা হলেন, বাগেরহাট সদর উপজেলার ষাট গম্বুজ ইউপিতে শেখ আক্তারুজ্জামান বাচ্চু, যাত্রাপুর ইউপিতে বেগ এমদাদ হোসেন, গোটাপাড়ায় শেখ সমশের আলী এবং মোল্লাহাট উপজেলার গাংনীতে শিকদার উজির আলী।

তবে ১১ নভেম্বর অনুষ্ঠিত নির্বাচনে ফকিরহাট উপজেলার মূলঘর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অ্যাড. হিটলার গোলদারের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করছেন নাছির সরদার। এছাড়া প্রত্যেকটি ইউনিয়নে সদস্য ও সংরক্ষিত সদস্য পদে একাধিক প্রার্থী রয়েছেন।

বাগেরহাট জেলা নির্বাচন কর্মকর্তা ফারাজি বেনজির আহমেদ বলেন, ১১ নভেম্বর বাগেরহাটের তিনটি উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে চারটি ইউনিয়নে চেয়ারম্যান পদে একক প্রার্থী রয়েছে। সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তার দপ্তর থেকে গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে। অন্যান্য পদে নিয়ম অনুযায়ী ১১ নভেম্বর ভোট অনুষ্ঠিত হবে।
এমএন

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রচারে বাধা: কাজীপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে শোকজ
বাগেরহাটে কৃষককে পিটিয়ে হত্যা, আটক ৪
ষষ্ঠ ও সপ্তম স্ত্রীর কাড়াকাড়িতে পালিয়ে বাঁচলেন তরিকুল
রেড ক্রিসেন্টের নতুন চেয়ারম্যান এম ইউ কবীর চৌধুরী
X
Fresh