Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ অক্টোবর ২০২১, ১৭:২৫
আপডেট : ১০ অক্টোবর ২০২১, ১৭:২৯

এক বছরের সাজা থেকে বাঁচতে পালিয়ে ছিলেন ৮ বছর

এক বছরের সাজা থেকে বাঁচতে পালিয়ে ছিলেন ৮ বছর
গ্রেপ্তারকৃত জয়নুল আবেদীন

চেক প্রতারণা মামলায় ১ বছরের সাজা হয় জয়নুল আবেদীন জনি ওরফে তৌফিকের (৩৯)। সেই সাজা থেকে বাঁচতে তিনি প্রায় ৮ বছর ধরে পলাতক ছিলেন। কিন্তু শেষ রক্ষা হয়নি। অবশেষে পুলিশের হাতে ধরা পড়লেন তিনি।

রোববার (১০ অক্টোবর) বিকেল সাড়ে ৪টায় তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন। এর আগে একই দিন সকালে রাজধানীর বনানী এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি সদর উপজেলার বেলগাছি গ্রামের মাদরাসা পাড়ার নুরুল হোসেনের ছেলে জয়নুল আবেদীন জনি ওরফে তৌফিক।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, ২০১০ সালে ঢাকায় পুরাতন গাড়ির ব্যবসা শুরু করেন তৌফিক। ২০১২ সালে আবারও ঋণ নিয়ে সিলেটে ট্রান্সপোর্ট ও মোটরপার্টসের ব্যবসা শুরু করেন তিনি। পরে ২০১৩ সালে সর্বমোট প্রায় আড়াই কোটি টাকা ঋণী হয়ে পড়েন।

তিনি জানান, ২০১৩ সাল থেকে বিভিন্ন সময় ঢাকা ও চুয়াডাঙ্গা আদালতে তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা দায়ের করা হয়। ওই বছরই তার সাজা হয়। এরপর থেকেই তিনি পলাতক ছিলেন। এদিকে রোববার (১০ অক্টোবর) সকালে রাজধানীর বনানী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, তার বিরুদ্ধে ৬টি সাজা পরোয়ানাসহ মোট ১০টি গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। রোববার (১০ অক্টোবর) বিকেলে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

জিএম/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS