Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ৭ কার্তিক ১৪২৮

হুজুরের তাবিজেও রক্ষা হলো না খালাতো ভাই-বোনের প্রেম

হুজুরের তাবিজেও রক্ষা হলো না খালাতো ভাই-বোনের প্রেম 
নিহত ইজাজুল তালুকদার

হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার পশ্চিমভাগ গ্রামে প্রিয় মানুষকে কাছে না পেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছে এক প্রেমিক (২৪)।

শনিবার (৯ অক্টোবর) বিকেলে ময়নাতদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ।

নিহত ব্যক্তি আজমিরীগঞ্জ উপজেলার পশ্চিমভাগ গ্রামের ইব্রাহিম তালুকদারের ছেলে ইজাজুল তালুকদার (২৪) তিনি হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজের শিক্ষার্থী।

শিবপাশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ গোলাম কিবরিয়া হাসান জানান, অনেক দিন ধরেই খালাতো বোনের সঙ্গে ইজাজুলের প্রেম চলছিল। দু’জন একে-অপরকে কাছে পেতে চাইলেও মেনে নেয়নি তরুণীর পরিবার। তাই খালাতো বোনকে কাছে পেতে পশ্চিমভাগ গ্রামের কদমতারা মাস্টারবাড়ি জামে মসজিদের ইমাম মাওলানা হুমায়ুন কবিরের দ্বারস্থ হন ইজাজুল। প্রেমিক-প্রেমিকা যেন এক হতে পারেন সেজন্য তাবিজ দেন তিনি। কিন্তু এতে কোনো কাজ হয়নি।

তিনি আরও জানান, শেষে অতিষ্ঠ হয়ে বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাতে নিজের ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে বিষপান করেন প্রেমিক ইজাজুল। পরে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিলে রাতেই মারা যান তিনি। এর আগেও কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেন ইজাজুল। এ নিয়ে আদালতে তার বাবা ইব্রাহিম তালুকদার মামলাও করেছিলেন। পরে সেই মামলায় জামিনে রয়েছেন ওই মসজিদের ইমাম।

জিএম/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS