Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

বরিশাল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ অক্টোবর ২০২১, ১৮:৪১
আপডেট : ০৯ অক্টোবর ২০২১, ১৮:৫৬

স্কুলছাত্রীকে উত্ত্যক্তে বাধা দেয়ায় শিক্ষকের ওপর হামলা

স্কুলছাত্রীকে উত্ত্যক্তে বাধা দেয়ায় শিক্ষকের ওপর হামলা
আটককৃত নয়ন কর্মকার

বরিশালের গৌরনদী উপজেলায় স্কুলছাত্রীকে (১৬) উত্ত্যক্তে বাধা দেয়ায় শিক্ষকের ওপর হামলার অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ।

শনিবার (৯ অক্টোবর) দুপুরে উপজেলার টরকী বন্দর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটকৃত যুবক উপজেলার সুন্দরদী গ্রামের পালপাড়া এলাকার দীপক কর্মকারের ছেলে নয়ন কর্মকার।

ভুক্তভোগী শিক্ষক কমল হালদার উপজেলার টরকী মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন একটি ভাড়া বাসায় স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে বসবাস করেন। শিক্ষার্থীদের প্রাইভেট পড়িয়ে তার সংসার চলে। কমল হালদার বর্তমানে বরিশাল নগরীর একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন।

শিক্ষকের স্বজনরা জানান, বন্দরের এক ব্যবসায়ীর দশম শ্রেণিপড়ুয়া মেয়ে কমল হালদারের কাছে প্রাইভেট পড়তো। ওই ছাত্রীকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল নয়ন। এদিকে ছাত্রীর বাবা প্রাইভেট শিক্ষক কমল হালদারকে বিষয়টি জানালে তিনি নয়নের সঙ্গে দেখা করে ওই ছাত্রীকে উত্ত্যক্ত করতে নিষেধ করেন। এ কারণে ক্ষিপ্ত হয়ে গত ৫ অক্টোবর রাতে সহযোগীদের নিয়ে শিক্ষকের ওপর অতর্কিত হামলা চালিয়ে জখম করেন। তাকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে রাতেই উন্নত চিকিৎসার জন্য বরিশাল নেয়া হয়।

গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন জানান, ভুক্তভোগী শিক্ষক ও তার পরিবারের পক্ষ থেকে থানায় কোনো লিখিত অভিযোগও করা হয়নি। তবে বিষয়টি জেনে জিজ্ঞাসাবাদের জন্য নয়নকে থানায় আনা হয়েছে।

জিএম/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS