Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮

কুমিল্লা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ অক্টোবর ২০২১, ১৩:৪৮
আপডেট : ০৪ অক্টোবর ২০২১, ১৪:০৬

স্বামীর পরকীয়া সইতে না পেরে স্ত্রীর বিষপান

স্বামীর পরকীয়া সইতে না পেরে স্ত্রীর কাণ্ড  
স্বামী ও নিহত স্ত্রী

কুমিল্লার বুড়িচং উপজেলায় স্বামীর পরকীয়ার জেরে বিষপানে দুই সন্তানের জননী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার (৩ অক্টোবর) উপজেলার মাধবপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে তার স্বামী মো. শাহ আলম পলাতক রয়েছেন।

নিহত গৃহবধূর নাম খায়রুন নাহার ঝুনু (৪০)।

জানা গেছে, কুমিল্লার বুড়িচং উপজেলার মাধবপুর গ্রামের মো. শাহ আলম নিমসার বাজারে বীজের ব্যবসা করেন। দোকান কর্মচারীর বোন লাকী আক্তার পাখির পারিবারিক ঝামেলা মেটানোর সূত্রে তার (লাকি) সঙ্গে শাহ আলমের সম্পর্ক তৈরি হয়।

খায়রুন নাহারের বড় মেয়ে সামিয়া জানান, প্রায় ৩ বছর আগে তার বাবা শাহ আলম প্রতিবেশী লাকি আক্তার পাখির সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। এ নিয়ে প্রায়ই তার বাবা-মার মধ্যে ঝগড়া হতো।

তিনি বলেন, গত ১৪ জুন কুমিল্লা নগরীর মুন্সেফ কোয়ার্টার এলাকায় একটি বাসায় ওই মহিলা (লাকি) ও আমার বাবা একসঙ্গে থাকছেন সংবাদে আমার মা সেখানে যায়। ওইদিন লাকি আক্তার পাখির স্বজনরা আমার মাকে বেদম প্রহার করে। ঘটনার তিন দিন পর আমার মা কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে নারী ও শিশু নির্যাতন সেলে একটি অভিযোগ দায়ের করেন।

তিনি আরও জানান, গত শনিবার রাতে মা খায়রুন নাহার তার বাবাকে বলেন, হয় আমার সঙ্গে না হয় ওই মহিলার সঙ্গে থাকো। এ নিয়ে তর্কাতর্কির একপর্যায়ে রাত দেড়টার দিকে তার মা গোপনে বিষপান করেন।

সামিয়া বলেন, আমি ঘটনা টের পাই। তখন আমার মা বলে, তোমরা আমাকে মাফ করে দিও। পরে আমার আব্বু আম্মুকে অ্যাম্বুলেন্সে করে প্রথমে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা নেওয়ার পথে আম্মা মারা যান।

দেবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আবদুল্লাহ আল মামুন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা দায়েরসহ অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জিএম/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS