• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

স্ত্রীর গলা কেটে হত্যা, অস্ত্র নিয়ে থানায় স্বামী

স্টাফ রিপোর্টার (মৌলভীবাজার), আরটিভি নিউজ

  ০৫ মে ২০২৪, ২৩:৫৯
সফর আলী
ছবি : সংগৃহীত

মৌলভীবাজারের কমলগঞ্জে প্রবাস ফেরত স্ত্রীকে (এক সন্তানের জননী) নিজ হাতে গলা কেটে হত্যা করে অস্ত্র নিয়ে থানায় হাজির হয়েছেন স্বামী।

রোববার (৫ মে) বেলা ১১টার দিকে উপজেলার বাঘমারা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের বাঘমারা গ্রামের কদ্দুস আলীর ছেলে সফর আলীর (৩৫) সঙ্গে মৌলভীবাজারের ৩নং পুল শ্রীমঙ্গল এলাকার রমিজ মিয়ার মেয়ে শিল্পী বেগমের (২২) বিয়ে হয়। তাদের ঘরে এক পুত্র সন্তানের জন্ম হয়। গত ১০ মার্চ স্বামী এবং সন্তানকে দেশে রেখে প্রবাসে (সৌদি আরব) পাড়ি জমান শিল্পী বেগম। শনিবার প্রবাস থেকে দেশে ফেরেন তিনি।

পরে স্ত্রী ৩ মাসের অন্তঃসত্ত্বা বলে জানতে পারেন স্বামী সফর আলী। গর্ভের সন্তানের পিতা কে? এ বিষয়টি নিয়ে তাদের মধ্যে রাতেই ঝগড়া হয়। এ ঘটনার জেরে উভয়ের মধ্যে রোববার সকালে পুনরায় ঝগড়া শুরু হয়। পরে দুপুর ১১টায় সফর আলী ক্ষিপ্ত হয়ে ঘরে থাকা ধারালো দা দিয়ে স্ত্রীর গলা কেটে হত্যা করেন।

পরে স্ত্রীর মরদেহ ঘরে ফেলে রেখে নিজেই দা নিয়ে কমলগঞ্জ থানায় হাজির হন। এ ঘটনায় কমলগঞ্জ থানার পুলিশ স্বামী সফরকে থানাহাজতে আটকে রাখে। পরে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে কমলগঞ্জ থানার পরিদর্শক (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মৌলভীবাজার সদর উপজেলা নির্বাচনে ৭ দিনের স্থিতাবস্থা
ধর্ষণ ও হত্যা মামলায় ২ জনের মৃত্যুদণ্ড
শ্রীমঙ্গলে অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহ অভিযানের উদ্বোধন করলেন কৃষিমন্ত্রী
মৌলভীবাজারে ‘ন্যায়কুঞ্জ’ উদ্বোধন করলেন প্রধান বিচারপতি
X
Fresh