• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

সিরাজগঞ্জ সংবাদদাতা, আরটিভি নিউজ

  ২৪ সেপ্টেম্বর ২০২১, ২২:১৮
দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১
দুই গ্রুপের সংঘর্ষ

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গোপালপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে গঞ্জের আলী খাঁ (৫০) নামের একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও অন্তত ৫০ জন আহত হয়েছে। গুরুতর আহতদের স্থানীয় হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। নিহত গঞ্জের আলী খাঁ (৫০) চুনু মেম্বার গ্রুপের লোক।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান আরটিভি নিউজকে জানিয়েছেন, উপজেলার কৈজুরী ইউনিয়নের গোপালপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চুনু মেম্বার ও গফুর মেম্বার গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। এরই প্রেক্ষিতে গফুর মেম্বারের লোকজন গত বুধবার চুনু মেম্বারের পক্ষের বাড়িঘরে হামলা ও ভাঙচুর চালায়। এ ঘটনায় থানায় একটি অভিযোগও দায়ের করা হয়।

এরপর গফুর মেম্বারের ভাই আবু সামাকে পুলিশ বৃহস্পতিবার আটক করে। এতে ক্ষিপ্ত হয়ে গফুর মেম্বারের লোকজন লাঠি ও ধারালে অস্ত্র নিয়ে চুনু মেম্বারের লোকজনের বাড়িতে হামলা চালায়। এ সময় প্রতিপক্ষ প্রতিরোধ গড়ে তুললে উভয়ের মধ্যে দফায় দফায় সংঘর্ষে ঘটনায় অন্তত ৫০ জন আহত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে গুরুতর আহতদের উদ্ধার করে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ ও হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গঞ্জের আলী খাঁ মারা যান। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তবে পুনরায় সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে পুলিশ ক্যাম্পে আগুন
যেকোনো দুর্যোগে পুলিশ জনগণের পাশে রয়েছে: ডিএমপি কমিশনার
হারিয়ে যাওয়া বৃদ্ধা মাকে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ
বেআইনি কাণ্ডে এবার অভিনেত্রী তামান্নাকে পুলিশের তলব
X
Fresh