• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ সেপ্টেম্বর ২০২১, ১৯:৩৫
পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ
প্রতীকী ছবি

ময়মনসিংহে এক পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। সাদ্দাম হোসেন নামের ওই কনেস্টবল বর্তমানে ময়মনসিংহ পুলিশ লাইনে কর্মরত। তার গ্রামের বাড়ি গৌরীপুর উপজেলার নাজিরপুর গ্রামে।

বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ধর্ষণের অভিযোগে মামলাটি করেন এক যুবতী। এ ঘটনায় বাদীর জবানবন্দী শেষে ময়মনসিংহের পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) দ্রুত তদন্ত প্রতিবেদন পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

মামলার বিবরণ থেকে জানা গেছে, প্রতিবেশি হওয়ার সুবাদে সাদ্দাম হোসেন দীর্ঘদিন যাবত ওই যুবতীকে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। তারই ধারাবাহিকতায় গত ২১ মে জোরপূর্বক যুবতীকে ধর্ষণ করে। পরে ভয়ভীতি দেখিয়ে গত ২ জুলাই আবারও তাকে ধর্ষণ করে। এদিকে ওই যুবতী বারবার বিয়ের কথা বললে সাদ্দাম হোসেন তা এড়িয়ে যেতে থাকে।

একটা সময়ে ছলনার বিষয়টি বুঝতে পেরে ওই যুবতী তার পরিবারকে সবকিছু খুলে বলে এবং পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দেয় এবং আদালতে মামলা দায়ের করেন।

আদালতের বেঞ্চ সহকারী মো. সাঈদ বিষয়টি নিশ্চিত করে আরটিভি নিউজকে জানিয়েছেন, বাদীর জবানবন্দী গ্রহণ করে মামলাটি দ্রুত তদন্ত করে প্রতিবেদন পাঠানোর জন্য পিবিআইকে আদেশ দেওয়া হয়েছে।

এ বিষয়ে ধর্ষিতার আইনজীবী মতিউর রহমান আরটিভি নিউজকে জানিয়েছেন, আসামি পুলিশ কনস্টেবল সাদ্দাম হোসেনের বিরুদ্ধে প্রতারণা পূর্বক ও বিয়ের আশ্বাসে বারবার ধর্ষণের অভিযোগে জবানবন্দী গ্রহণ করে আদালত পিবিআইকে প্রতিবেদন পাঠানোর আদেশ দিয়েছেন। আমরা এ ঘটনার ন্যায় বিচার আশা করছি।

এ ব্যাপারে পুলিশ সুপার আহমার উজ্জামান এর সাথে কথা হলে তিনি আরটিভি নিউজকে জানিয়েছেন, অভিযুক্ত কনস্টেবলের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। বর্তমানে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৯ নেতাকে শোকজ
রাজধানীতে পুলিশ ক্যাম্পে আগুন
যেকোনো দুর্যোগে পুলিশ জনগণের পাশে রয়েছে: ডিএমপি কমিশনার
হারিয়ে যাওয়া বৃদ্ধা মাকে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ
X
Fresh