Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮

স্টাফ রিপোর্টার, রাজশাহী

  ১২ সেপ্টেম্বর ২০২১, ২২:৪৬

রাসিক ৯ নং ওয়ার্ড উপ-নির্বাচনে মনোনয়নপত্র দাখিল

রাসিক ৯ নং ওয়ার্ড উপ-নির্বাচনে মনোনয়নপত্র দাখিল
মনোনয়নপত্র দাখিল

আসন্ন রাজশাহী সিটি করপোরেশনের ৯ নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচনে কাউন্সিলর পদ প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন রাসেল জামান।

রোববার (১২ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে সমর্থকদের সঙ্গে নিয়ে রাজশাহী আঞ্চলিক নির্বাচন কমিশন কার্যালয়ে মনোয়নপত্র জমা দেন তিনি।

আঞ্চলিক নির্বাচন কমিশন অফিস সূত্রে জানা গেছে, রাসিকের এই ওয়ার্ডের মোট ভোটার সংখ্যা ৮ হাজার ৯৩৭ জন। ৯ নম্বর ওয়ার্ডে উপ-নির্বাচন আগামী ৭ই অক্টোবর ইভিএম পদ্ধতিতে অনুষ্ঠিত হবে। এদিকে আজ রোববার বিকেল ৪টা পর্যন্ত কাউন্সিলর প্রার্থী হিসেবে রাসেল জামানসহ মোট ৬ জন মনোনয়ন উত্তোলন করেন। এবং একই দিন রাসেল মনোয়নপত্র জমা দেন।

রাজশাহী আঞ্চলিক নির্বাচন কমিশন অফিসের অতিরিক্ত নির্বাচন কর্মকর্তা আহমেদ আলী বলেন, সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত মোট ৬ জন প্রার্থী মনোনয়নপত্র উত্তোলন করেছেন। এরই মধ্যে জমা পড়েছে একটি।

তিনি আরও বলেন, আগামীকাল সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকেল ৪টা পর্যন্ত মনোনয়নপত্র উত্তোলন ও জমা দেয়ার শেষ সময়। পরে ১৪ সেপ্টেম্বর প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই বাছাই করা হবে। আগামী ১৯ তারিখে প্রতীক বরাদ্দ দেয়া হবে। আর নির্বাচনের ভোট গ্রহণ হবে আগামী ৭ অক্টোবর।

উল্লেখ্য, এর আগে জুলাই মাসে ওয়ার্ডটির কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা রেজাউন নবী দুদু চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এরপর থেকে রাসিকের প্যানেল মেয়র-১ শরীফুল ইসলাম বাবু ওয়ার্ডটিতে অতিরিক্ত দায়িত্ব পালন করে আসছেন।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS