Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২০ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮

নদীতে ডুবে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

নদীতে ডুবে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু
ফাইল ছবি

সিরাজগঞ্জের শাহজাদপুরে নদীতে নেমে ফাহিম হোসেন অনিক (২২) নামের নিখোঁজ এক বিশ্ববিদ্যালয়ে ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৩০ জুলাই) সন্ধ্যায় উপজেলার পোতাজিয়া ইউনিয়নের রাউতরা রিং বাঁধ এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ফাহিম হোসেন অনিক (২২) ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের ছাত্র এবং পাবনার সাঁথিয়া উপজেলা এলজিইডির প্রকৌশলী আকরাম হোসেনের ছেলে। তাদের বাড়ি সাঁথিয়ার সোনাতলা গ্রামে।

শাহজাদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আসাদুর রহমান আরটিভি নিউজকে বলেন, অনিক শাহজাদপুর পৌর শহরের দ্বারিয়াপুর ভূসিপট্টি এলাকায় নানার বাড়ি বেড়াতে এসেছিলেন। শুক্রবার দুপুরে শাহজাদপুরের পোতাজিয়া ইউনিয়নের রাউতরা রিং বাঁধ এলাকায় বড়াল নদী ও ধলাই নদীর মোহনায় গোসল করতে যান। তার সঙ্গে মামাত দুই ভাই আদিব (১১) ও মুকিত (৯) এবং খালাত ভাই পোতাজিয়া ইউনিয়নের নুকালী গ্রামের জাকির হোসেনের ছেলে পার্থ (২৮) ছিলেন।

দুপুরে গোসল করার সময় আদিব ও মুকিতের পায়ের নিচ থেকে বাঁধের বালি সরে যায় এবং তারা পানিতে তলিয়ে যাওয়ার সময় চিৎকার দেন। অন্যান্যরা সাঁতরে তীরে আসলেও অনিক ও মুকিত পাড়ে উঠতে ব্যর্থ হয়। পরে স্থানীয় জেলেরা এসে মুকিতকে উদ্ধার করলেও অনিককে খুঁজে পায়নি।

সন্ধ্যায় শাহজাদপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থল উদ্ধার অভিযান শুরু করে অনিকের মরদেহ উদ্ধার করে। খবর পেয়ে নিখোঁজ শিক্ষার্থীর বাবা-মা ঘটনাস্থলে ছুটে এসে কান্নায় ভেঙ্গে পড়ে। এ সময় স্বজনদের আহাজারিতে এলাকার বাতাস ভারি হয়ে ওঠে।

এমআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS