Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮

হিলি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ জুলাই ২০২১, ১৫:৫০

৯৯৯ ফোন: ১১ যুবক আটক

৯৯৯ ফোন: ১১ যুবক আটক
১১ যুবক আটক

দিনাজপুরের বিরামপুরে জুয়া খেলার সময় ১১ জন যুবককে আটক করেছে বিরামপুর থানা পুলিশ। আরটিভি নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন বিরামপুর অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত।

বুধবার (২১ জুলাই) দিনগত রাত ১ টা ৪০ মিনিটে উপজেলার বামনাহার গ্রামে জুয়া খেলার সময় ৯৯৯ ফোন করে অভিযোগ দিলে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, আব্দুস সালাম (৩৫), সোহেল রানা (৩৫), মেহেদী হাসান (৪৫), ওয়াহেদুল ইসলাম (৪০), রবিউল ইসলাম (৩৫), জাকির হোসেন (৩২), আহাদ আলী (৪৫), এনামুল হক (২৫), মোস্তফা সরকার (২৭), ফিরোজ কবির (২৮) ও শরিফুল ইসলাম (৪০)। সকলেই বিরামপুর উপজেলার বামনাহার গ্রামের বাসিন্দা।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত আরটিভি নিউজকে জানিয়েছেন, জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর মাধ্যমে জানতে পারি যে উপজেলার বামনাহার গ্রামে শরিফুল নামে এক ব্যক্তির বাড়িতে বৈদ্যুতিক আলোতে কয়েকজন যুবক টাকার বিনিময়ে জুয়া খেলছে। পরে সেখানে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে যায়।

একপর্যায়ে ১১ জনকে তিন বান্ডিল তাস, ৭টি মোবাইল ও ৩ হাজার ৩৭০ টাকাসহ আটক করা হয়। পরে জুয়া আইনে মামলা দায়ের তাদরকে দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

এমআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS