Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১ আষাঢ় ১৪২৮

সুনামগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ জুন ২০২১, ১০:১৯
আপডেট : ০৪ জুন ২০২১, ১০:৩৪

পাহাড়ের নির্জন স্থানে মেয়েটিকে ধ'র্ষণ করলো খালেক

পাহাড়ের নির্জন স্থানে মেয়েটিকে ধর্ষণ করলো আব্দুল
ফাইল ছবি

সুনামগঞ্জ সদর উপজেলার সীমান্তবর্তী আসাউরা গ্রামে নয় বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে আব্দুল আলী (৩০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ জুন) দুপুরে ওই গ্রামের কাছের সীমান্তবর্তী একটি পাহাড়ে ঘটনা ঘটে। আটককৃত আব্দুল আলী (৩০) উপজেলার আসাউরা গ্রামের আব্দুল খালেক ’কাচা মিয়ার’ ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৩ জুন) দুপুরে দর্পগ্রামের কৃষক পরিবারের ওই শিশুটি বাছুর আনতে গ্রামের পাশের সীমান্ত এলাকায় গিয়েছিল। এ সময় শিশুটিকে একা পেয়ে আসাউড়া গ্রামের তিন সন্তানের জনক বখাটে আব্দুল আলী শিশুটিকে সীমান্তের পাহাড়ের নির্জন স্থানে নিয়ে জোর করে ধর্ষণ করে।

এ সময় শিশুটির চিৎকার শুনে স্থানীয় রাখালরা দৌড়ে গিয়ে শিশুটিকে উদ্ধার করে এবং আব্দুল আলীকে আটক করে রাখে। পরে শিশুটির পরিবার রঙ্গারচর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য আরব আলীকে বিষয়টি জানান। এ সময় আরব আলী পুলিশকে পুরো বিষয়টি অবগত করলে বিকেলে সদর থানা পুলিশ অভিযুক্ত আব্দুল আলীকে আটক করে থানায় নিয়ে যায়।

এদিকে এ ঘটনায় বৃহস্পতিবার (৩ জুন) রাত ১১টায় আব্দুল আলীর বিরুদ্ধে সদর মডেল থানায় মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন শিশুটির বাবা।

ইউপি সদস্য আরব আলী বলেন, শিশুর মা-বাবা ও স্থানীয়রা জানিয়েছেন আব্দুল আলী এই মেয়েটিকে জোর করে ধর্ষণ করেছে। বিষয়টি পুলিশকে জানানো হলে পুলিশ বিকেলে আব্দুল আলীকে আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুর রহমান আরটিভি নিউজকে বলেন, 'শিশু ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত যুবককে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।'

জিএম

RTV Drama
RTVPLUS