Mir cement
logo
  • ঢাকা বুধবার, ১৬ জুন ২০২১, ২ আষাঢ় ১৪২৮

প'রকীয়া: স্বামীকে খু'নের ১০দিন পর ভাইকে বিয়ে

পরকীয়া: স্বামীকে খুনের ১০দিন পর ভাইকে বিয়ে
নিহত আনোয়ার হোসেন ও তার স্ত্রী শিপা বেগম

সিলেটে পরকীয়ায় প্রেমে জড়িয়ে আনোয়ার হোসেন (৪২) নামে এক আইনজীবীকে খুনের অভিযোগে শিপা বেগম (৩৫) নামে এক গৃহবধূকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ জুন) শিপাকে আদালতে প্রেরণ করে ৭ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ। এর আগে বুধবার (২ জুন) রাত আড়াইটায় নগরীর তালতলার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। একই সঙ্গে নিহতের মরদেহ উত্তোলনের জন্য আদালতে আবেদন করা হয়। তবে আবেদন দুটির শুনানি হয়নি।

আইনজীবী আনওয়ার হোসেনকে খুনের অভিযোগে তার ভাই মনোয়ার হোসেন মঙ্গলবার (১ জুন) সিলেটের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আবেদন করেন। শুনানি শেষে কোতোয়ালি থানার ওসিকে ৩০২ ধারায় মামলা রুজু করে আইনগত ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন আদালত।

এদিকে মামলায় পরকীয়া প্রেমিক শাহজাহান চৌধুরী মাহিকে এক নম্বর ও গ্রেপ্তারকৃত শিপা বেগমকে দুই নম্বর আসামিসহ ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত কয়েকজনকে আসামি করা হয়েছে।

মামলার বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট এএসএম আব্দুল গফুর সাংবাদিকদের বলেন, অ্যাডভোকেট আনওয়ার হোসেন নগরীর তালতলা এলাকায় স্ত্রী ও দুই সন্তান নিয়ে বসবাস করতেন। তিনি সিলেট জেলা ও দায়রা জজ আদালতের আইনজীবী ছিলেন। কিন্তু তার অগোচরে স্ত্রী শিপা বেগমের পরকীয়া সম্পর্ক চলছিল শাহজাহান চৌধুরী মাহি নামে একজনের সঙ্গে। এর জেরেই আনওয়ার হোসেনকে খুন করা হয়।

তিনি আরও জানান, গত ৩০ এপ্রিল সেহরি খেয়ে আনওয়ার ঘুমান। পরদিন দুপুর প্রায় ৩টার দিকে স্ত্রী সবাইকে জানান আনওয়ার হোসেন মারা গেছেন। পরে তাকে দাফন করা হয়। কিন্তু পরবর্তী সময়ে আনওয়ার হোসেনের পরিবার জানতে পারে স্ত্রীর পরকীয়ার জের ধরে আনওয়ারকে স্ত্রীসহ কয়েকজন মিলে খুন করেছে।

এরই পরিপ্রেক্ষিতে মঙ্গলবার সিলেটের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হত্যা মামলার আবেদন করেন আনওয়ার হোসেনের ভাই মনোয়ার হোসেন। শুনানি শেষে সিলেট কোতোয়ালি মডেল থানার ওসিকে ৩০২ ধারায় মামলা রুজু করে আইনগত ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন আদালত।

সিলেট কোতোয়ালি মডেল থানার ওসি এসএম আবু ফরহাদ বিষয়টি নিশ্চিত করে বলেন, অ্যাডভোকেট আনওয়ার হোসেনের ভাই বাদী হয়ে খুনের মামলা দায়ের করেছেন। এ মামলায় শিপা বেগমকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতে প্রেরণ করে ৭ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। একই সঙ্গে মরদেহ উত্তোলনের জন্য আবেদন করা হয়।

আরও পড়ুন...প্রেমিকের সঙ্গে মিলে স্বামীকে ৩ টুকরো, জানা গেল ভ'য়ঙ্কর কাহিনী!

তিনি আরও বলেন, খালাতো ভাইয়ের সঙ্গে শিপা বেগমের পরকীয়া ছিল। এরই জেরে গত ৩০ এপ্রিল স্বামীকে খুনের পর স্বজনদের জানায় ডায়বেটিস কমে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে তার স্বামীর মৃত্যু হয়েছে। কিন্তু দাফনের ১০ দিনের মাথায় ওই নারী তার খালাতো ভাই শাহজাহান চৌধুরীকে বিয়ে করে নগরের তালতলায় সংসার করছিলেন। এতে স্বজনদের সন্দেহ হয় আইনজীবী আনোয়ার হোসেনকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে।

জিএম

RTV Drama
RTVPLUS