Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ৯ বৈশাখ ১৪২৮

মেঘনা নদীতে নিখোঁজ ৩ জেলের মরদেহ উদ্ধার

Bodies of 3 missing prisoners recovered in Meghna river
ফাইল ছবি

চাঁদপুরের মেঘনা নদীতে মাছ ধরতে গিয়ে ঝড়ের কবলে পড়ে নিখোঁজ ৩ জেলের মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ।

মঙ্গলবার (৬ এপ্রিল) সকালে মেঘনা নদী দুই জনের মরদেহ উদ্ধার করার হয়। এর আগে সোমবার বিকেলে এক জেলের মরদেহ উদ্ধার করে। এখনো ২ জন নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে।

নিহতরা হলেন, আলমগীর হাওলাদার, মোহাম্মদ আলী, মুনসুর আলী বেপারীর। তাদের সকলের বাড়ি সদর উপজেলার গোবিন্দিয়া গ্রামে।

স্থানীয়রা জানান, সোমবার (৪ এপ্রিল) সন্ধ্যায় জেলেরা নিষেধাজ্ঞা অমান্য করে নদীতে জাটকা মাছ ধরতে নামেন। হঠাৎ করে ঝড় শুরু হলে তারা সকলে ঝড়ের কবলে পড়ে নদীতে ডুবে যান। এ ঘটনার পর কয়েকজন জেলে নিখোঁজ হন। সংবাদ পেয়ে সোমবার সকাল থেকে চাঁদপুর নৌ ফায়ার সার্ভিস ও নৌ-পুলিশ উদ্ধার অভিযান শুরু করে। একই দিন বিকেলে সাড়ে ৪টায় ফায়ার সার্ভিসের সহযোগিতায় গাজীনগর সংলগ্ন মেঘনা নদী থেকে জেলে মুনসুরের মরদেহ উদ্ধার করা হয়। পরে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে। মঙ্গলবার (৬ এপ্রিল) সকালে অন্য দুই জেলের মরদেহ উদ্ধার করা হয়।

চাঁদপুর নৌ ফায়ার স্টেশন ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সিদ্দিকুর রহমান বলেন, প্রথমে হাইমচর উপজেলার ৬ নম্বর চরভৈরবী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড গাজীনগর সংলগ্ন মেঘনা নদী থেকে মুনসুর বেপারীর (৩০) মরদেহ উদ্ধার করা হয়। পরবর্তীতে মঙ্গলবার (৬ মার্চ) সকালে হানারচর এলাকা থেকে আলমগীর হাওলাদার (৩৮) ও মোহাম্মদ আলী দেওয়ান (৪০) নামে আরও দুইজনের মরদেহ উদ্ধার করা হয়।

জিএম

RTV Drama
RTVPLUS