Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৭ মে ২০২১, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮

যশোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ মার্চ ২০২১, ১৪:২৬
আপডেট : ১৮ মার্চ ২০২১, ১৫:০৩

ভুট্টা ক্ষেতে ঘুরতে এসে পুলিশের হাতে আটক প্রেমিক যুগল

Bekayadaya lover couple went to the corn field
সংগৃহীত

যশোর থেকে মণিরামপুরে ঘুরতে এসে পুলিশের হাতে আটক হয়েছেন প্রেমিক যুগল। বুধবার (১৭ মার্চ) রাত ৮টার দিকে উপজেলার দেবীদাসপুর জামতলা মোড় থেকে পুলিশ তাদের হেফাজতে নেয়। এর আগে বিকেল তিনটার দিকে স্থানীয়রা তাদের ধরে মারপিট করেন।

আরও পড়ুন...

রাত তিনটায় লিচুবাগানে গিয়ে স্কুলছাত্রী দেখলো প্রেমিক নয় লাবু দাঁড়িয়ে আছে

আটক প্রেমিক গোপাল দাস (২৫) যশোর সদর উপজেলার রাজারহাট এলাকার রণজিৎ দাসের ছেলে। তিনি যশোর শহরে একটি অটোমোবাইল পার্টসের দোকানে কাজ করেন। তার সাথে আটক হওয়া মেয়েটি একাদশ শ্রেণির ছাত্রী।

পুলিশের দাবি, তারা দু’জন যশোর থেকে মোটরসাইকেল-যোগে দেবীদাসপুর এলাকায় ঘুরতে আসেন। এসময় স্থানীয়রা তাদের ধরে মারপিট করেন এবং মোটর সাইকেলের চাবি নিয়ে নেন।

আরও পড়ুন...

ধর্ষণের ভিডিও ছড়িয়ে পড়ার ভয়ে দুই বছর শারীরিক সম্পর্কে বাধ্য হন ছাত্রী

তবে স্থানীয়রা বলছেন, মণিরামপুর-ঝিকরগাছা সড়কের দেবীদাসপুর কাটাখাল-সংলগ্ন রাস্তায় মোটরসাইকেল রেখে পাশের ভুট্টা ক্ষেতে ঢুকেছিল প্রেমিক যুগল। এরপর তারা শারীরিক মিলনে লিপ্ত হন। মাঠে কাজ করতে যাওয়া এক নারী বিষয়টি দেখতে পেয়ে লোকজন ডাকেন।

মণিরামপুর থানার এসআই নাজমুস সাকিব বলেন, তারা দু’জন মণিরামপুরে ঘুরতে আসে। এসময় দেবীদাসপুর জামতলা এলাকার লোকজন তাদের ধরে মারপিট করে মোটরসাইকেলের চাবি কেড়ে রাখে। খবর পেয়ে ৪ ঘণ্টা পর আমরা তাদের উদ্ধার করি। স্বজনদের সংবাদ দেওয়া হয়েছে।

আরও পড়ুন...

খালি বাড়িতে বেড়াতে আসা ভাগনের ধর্ষণের শিকার মামি

জিএম

RTV Drama
RTVPLUS