logo
  • ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮

বরিশাল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৬:০৮
আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৭:০৩

চিকিৎসক দম্পতির নির্যাতনের শিকার শিশু গৃহকর্মী

বরিশাল×গৃহকর্মী×নির্যাতন×খুন্তি×শিশু×হাসপাতাল×সর্বশেষ×সাত×
প্রতিকী ছবি

রাজধানীর ঢাকায় চিকিৎসক দম্পতির নির্যাতনের শিকার শিশু পরিচারিকা। গুরুতর আহত অবস্থায় পুলিশ তাকে গ্রামের বাড়ি থেকে গভীর রাতে উদ্ধার করে বরিশালের উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

হাসপাতালের মেডিকেল অফিসার বলেছেন তার শারীরিক ক্ষত সেরে উঠবে তবে তার মানসিক ক্ষত কতদিনে সেরে উঠবে সে বিষয়টি নিয়ে সন্দেহ রয়েছে।

বরিশালের উজিরপুর উপজেলার হারতা ইউনিয়নের উত্তর জামবাড়ি গ্রামের ননী বাড়ৈর কন্যা মাতৃহীন শিশু গৃহপরিচারিকা নিপা বাড়ৈ (১১) ঢাকায় ডা. রবিনের বাসায় কাজ করতো। ডা. রবিনের স্ত্রী রাখি দাস প্রায়ই কারনে-অকারনে নিপাকে শারীরিক নির্যাতন করতো।

নিপা বাড়ৈর জ্যাঠিমা মুক্তি বাড়ৈ বলেন, ঢাকার শ্যামলীতে জাতীয় অর্থোপেডিক্স (পঙ্গু)হাসপাতালের অর্থোপেডিক্স ও ট্রমা বিশেষজ্ঞ ডা. সিএইচ রবিনের বাসায় ছয় মাস ধরে কাজ করে আসছে নিপা বাড়ৈ। সেখানে কাজ শুরুর তিন দিন পরেই নিপার ওপর নির্যাতন শুরু করে ডা. রবিনের স্ত্রী রাখি দাস। নিপার শরীরে আঘাতের চিহ্নর অভাব নেই। শরীরে খুনতির ছ্যাকা, ছুড়ির আঘাতের চিহ্ন ও মাথায় অনেক আঘাতের চিহ্ন রয়েছে। সর্বশেষ ডা. রবীনের সহযোগী বাসু বুধবার সন্ধ্যা সারে সাতটায় ঢাকা থেকে নিপাকে নিয়ে এসে উত্তর জামবাড়ি এলাকার একটি দোকানের সামনে রেখে চলে যায়।

দীর্ঘদিন যাবত শিশুটিকে ছুরি ও খুন্তি দিয়ে নানাভাবে আঘাত করা হয়েছিলো। মাথায় ছুরির আঘাত করা হয়েছে। এই ক্ষত সারলেও মানসিক ক্ষত ঠিক হতে অনেকদিন লাগবে।

জেবি

RTV Drama
RTVPLUS