• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

কুকুরের সঙ্গে শেকলে বেঁধে রিকশাচালককে নির্যাতন 

সাভার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ মে ২০২৪, ১৯:১৮
ছবি : সংগৃহীত

সাভারে পাওনা ৮০০ টাকার জন্য এক রিকশাচালককে কুকুরের সঙ্গে শেকলে গাছে বেঁধে মারধর ও নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ ভুক্তভোগী রিকশাচালককে উদ্ধার করলেও পালিয়ে গেছে অভিযুক্ত ভাঙারি ব্যবসায়ী মামুন।

মঙ্গলবার (৭ মে) দুপুরে তেঁতুলঝোড়া ইউনিয়নের ভরালি এলাকার একটি গাছের সঙ্গে বেঁধে রাখার ৭ ঘণ্টা পর পুলিশ ওই রিকশাচালককে উদ্ধার করে।

ভুক্তভোগী রবিউল ইসলাম (৪০) সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের ঋষিপাড়া এলাকায় পরিবার নিয়ে ভাড়া থেকে রাজধানীর শ্যামলীতে রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। অভিযুক্ত মো. মামুন তেঁতুলঝোরা ইউনিয়নের ভরালি এলাকায় ভাঙারির ব্যবসা করেন।

ভুক্তভোগী রিকশাচালক রবিউল ইসলাম বলেন, আমি আগে ভাঙারি মালামাল বিভিন্ন স্থান থেকে সংগ্রহ করে মামুনের কাছে বিক্রি করতাম। সেই সময়ে মামুন আমার কাছে ৮০০ টাকা পাওনা ছিল। সেই টাকার জন্য আমাকে সকাল ৭টার দিকে তেঁতুলঝোড়া ইউনিয়নের কাঁঠালতলা থেকে ধরে এনে বেধড়ক মারধর করে। পরে পায়ে শিকল পরিয়ে একটি কুকুরের সঙ্গে খুঁটিতে আমাকে বেধে রাখে। খবর পেয়ে প্রায় ৭ ঘণ্টা পর পুলিশ এসে আমাকে উদ্ধার করে।

এ ঘটনার পর থেকে অভিযুক্ত ভাঙারি ব্যবসায়ী মামুন পলাতক থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

সাভার ট্যানারী ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) রাসেল মোল্লা বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ভুক্তভোগীকে উদ্ধার করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাভারে অসুস্থ প্রবীণ সাংবাদিকের পাশে দাঁড়ালেন চেয়ারম্যান
সাভারে বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বারের মতো উপজেলা চেয়ারম্যান রাজীব 
সাভারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
সাভারে এসি বিস্ফোরণ : আহত নাহিদের মৃত্যু
X
Fresh