• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

পরিচয় মিলেছে কলাই ক্ষেত থেকে উদ্ধার হওয়া মৃতদেহটির

বাগেরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ ফেব্রুয়ারি ২০২১, ১৮:২১
মৃতদেহ×কলাই×বিয়ে×সালাম×বিরক্ত×হত্যাকাণ্ড×ধারণা×এলাকাবাসী×
ছবি সংগৃহীত

বাগেরহাটের শরণখোলা উপজেলার রাজেশ্বর গ্রামের কলাই ক্ষেত থেকে উদ্ধার হওয়া অজ্ঞাতনামা সেই নারীর (৩৫) লাশের পরিচয় মিলেছে। তার নাম লাকী বেগম। তিনি উপজেলা রায়েন্দা ইউনিয়নের উত্তর রাজাপুর ভোলারপাড় গ্রামের মৃত নজির আহম্মদের স্ত্রী।

পুলিশ ওই নারীর আঙ্গুলের ছাপ পরীক্ষা করে এনআইডির মাধ্যমে লাশের পরিচয় শনাক্ত করেছে।

এদিকে, মৃত্যুর রহস্য উদ্ঘাটনে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), সিআইডি এবং শরণখোলা থানা পুলিশের পৃথক তদন্ত শুরু হয়েছে।

তারা নিহতরে বাড়ি ও আশপাশ এলাকা পরিদর্শন করেছে। শনিবার রাতে রাজেশ্বর গ্রামের বেড়িবাঁধসংলগ্ন কলাই ক্ষেত থেকে এক কান কাটা অর্ধনগ্ন অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

রায়েন্দা ইউপি সদস্য মো. জাকির কান জানান, লাকী বেগম গত বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে বাড়ি থেকে বের হয়। এরপর তার আর কোনও সন্ধান পাওয়া যায়নি। তার তিনটি মেয়ে রয়েছে। তার স্বামী নজির আহম্মদ তিন মাস আগে মারা যায়। বছর দুই আগে ধানসাগর ইউনিয়নের গাজীর ব্রিজ এলাকার সালাম নামে এক ব্যক্তিকে গোপনে লাকী বেগমকে বিয়ে করেন। কিছুদিন পর তার সঙ্গে সম্পর্কের অবনতি হয়। এরপর থেকে সালাম তাকে নানাভাবে বিরক্ত করতে থাকে। সে করাণেও এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করছে এলাকাবাসী।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান আরটিভি নিউজকে জানান, হত্যার রহস্য উদঘাটনে থানা পুলিশের পাশাপাশি বাগেরহাট পিবিআই ও সিআইডি পৃথক তদন্ত শুরু করেছে। আশা করছি দ্রুতই এই হত্যাকাণ্ডের জট খুলবে। ময়নাতদন্ত শেষে গতকাল রোববার রাতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিবের বাড়িতে প্রবেশ নিষেধ, মুখ খুললেন অপু
শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে যা বললেন অপু বিশ্বাস
রাজধানীর বাড্ডায় দীর্ঘ লোডশেডিং, ভোগান্তিতে এলাকাবাসী
বিয়ের দাবিতে বাপ্পীর বাসার নিচে ভক্ত, অতঃপর...
X
Fresh