logo
  • ঢাকা সোমবার, ০১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭

জমি নিয়ে সংঘর্ষে যুবক নিহত, আহত আটজন

যুবক×নিহত×মেম্বার×রাজীব×বাধা×নিশ্চিত×সত্যতা×পুলিশ×
ছবি সংগৃহীত

কুড়িগ্রামের ফুলবাড়ীতে জমিজমা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছে আরও আটজন। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক ।

পুলিশ জানায়, রোববার বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের খোঁচাবাড়ী এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত যুবকের নাম বাকিনুর ইসলাম (৩৫)। সে ভাঙ্গামোড় গ্রামের ছলিম মিস্ত্রির ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই ইউনিয়নের খোঁচাবাড়ী এলাকায় ছলিম মিস্ত্রি তার নিজস্ব দুই একর জমিতে দীর্ঘদিন থেকে চাষাবাদ করছেন। কিছুদিন থেকে ওই এলাকার সহিদুল মেম্বার জমিটির মালিকানা দাবি করে আসছেন।

আজ রোববার বিকেলে ছলিম মিস্ত্রি লোকজন নিয়ে ওই জমির সরিষা তুলতে গেলে সহিদুল মেম্বারের লোকজন বাধা দেয়। এ সময় উভয়পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষের সময় বাকিনুর ইসলামকে কুপিয়ে হত্যা করা হয়।

এ সময় জহুরুল হক (৩৫), খলিল উদ্দিন (৬০) ,আজিমুদ্দিন (৪০), বেলাল হোসেন (৫০), আমিনুর ইসলামসহ (৩২) অন্তত আটজন আহত হয়। এদের মধ্যে জহুরুল ও খলিলের অবস্থা আশঙ্কাজনক। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠান।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

জেবি

RTV Drama
RTVPLUS