logo
  • ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭

বরিশালে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ নিহত ৩

বরিশাল×পাবনা×দুর্ঘটনা×উপজেলা×বাবা×ছেলে×সরোয়ার×বাংলাদেশ×
ফাইল ছবি

বরিশালের বানারীপাড়া ও আগৈলঝাড়া উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে ও স্কুলছাত্রসহ তিনজন নিহত হয়েছেন। বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হেলাল উদ্দিন আরটিভি নিউজকে জানান, গতকাল শনিবার বিকেলে বানারীপাড়া-ঝালকাঠী সংযোগ সড়কের বীরমহল ক্লাব এলাকায় দ্রুতগামী মিনি ট্রাক অতিক্রমকালে মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা বাবাসহ দুই ছেলে গুরুতর আহত হন।

পড়ে তাদেরকে উদ্ধার করে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাবা সুমন হাওলাদার (৪৫) ও তার চার বছরের ছোট ছেলে হাসিবকে মৃত বলে ঘোষণা করেন। আহত বড় ছেলে মিসকাত হাওলাদার (১১) চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় ঘাতক মিনি ট্রাকটিকে আটক করা হয়েছে।

অপরদিকে আগৈলঝাড়া থানান ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম সরোয়ার আরটিভি নিউজকে জানান, গতকাল শনিবার দুপুরের পর উপজেলার আমবৌলা স্লুইসগেটসংলগ্ন এলাকা অতিক্রমকালে এক পথচারীর ওপর মোটরসাইকেল উঠিয়ে দেয়ার ঘটনা ঘটে।

এতে মটরসাইকেলের তিন আরোহী বন্ধু তুষার ঢালী (১৩) প্রতাপ মধু (১২), সুকান্ত হালদার (১১) ও পথচারী ছাদিয়া ও তার কোলে থাকা নিকটাত্মীয় ছয় মাসের ফারিয়া খানম গুরুতর আহত হন।

আহতদের উদ্ধার করে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আমবৌলা গ্রামের প্রশান্ত মধুর ছেলে ও বাগধা মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র প্রতাপ মধুকে (১২) মৃত ঘোষণা করেন।

জেবি

RTV Drama
RTVPLUS