• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

হাজীগঞ্জে বিএনপির দেড় শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে  মামলা

চাঁদপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ জানুয়ারি ২০২১, ১৮:৪৪
মামলা×পুলিশ×চাঁদপুর×নেতাকর্মী×বাংলাদেশ×
আরটিভি নিউজ

চাঁদপুরের হাজীগঞ্জে ছাত্রদলের মিছিল থেকে পুলিশের ওপর হামলার ঘটনায় বিএনপির দেড় শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।

এর মধ্যে ১০৯ জন নামীয় ও আরও ৬০-৭০জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ সদ্যঘোষিত উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক ও উপজেলা ছাত্রদলের সাবেক সদস্য সচিব মো. জিসান আহমেদ সিদ্দিকিসহ দুইজনকে আটক করেছে।

বিএনপি সূত্রে জানা যায়, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমানের বিরুদ্ধে নোয়াখালি দায়রা জজ আদালত থেকে গ্রেপ্তারি পরোয়ানাজারি করার প্রতিবাদে হাজীগঞ্জ বাজারে উপজেলা ও পৌর ছাত্রদল এবং যুবদল বিক্ষোভ মিছিল গতকাল মঙ্গলবার বিকেলে হাজীগঞ্জ বাজারে বিক্ষোভ মিছিল বের করে। বিক্ষোভ মিছিলের অনুমতি না থাকায় পুলিশ মিছিলে বাঁধা দেয়। মিছিল থেকে পুলিশের ওপর অতর্কিত হামলা করলে পুলিশের এক এসআইসহ দুইজন গুরুতর আহত হয়। ওই ঘটনায় পুলিশ এ মামলা দায়ের করেছে।

মামলায় হাজীগঞ্জ মডেল সরকারি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি শিক্ষাবিদ ড. মো. আলমগীর কবির পাটওয়ারী, পৌর বিএনপির সভাপতি নাজমুল আলম চৌধুরী, পৌর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক হেলালউদ্দিন মজুমদারসহ প্রথম সারির বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দকে আসামি করা হয়েছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি মামলার বিষয়টি নিশ্চিত জানায়, এ ঘটনায় বিএনপি, যুবদল ও ছাত্রদলের ১০৯জনের নাম উল্লেখ পূর্বক আরও ৬০-৭০জন অজ্ঞাতনামা নাম দিয়ে একটি মামলা দায়ের করা হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৭ এপ্রিল)
‘আমাকে মেরে ফেলেন ভাই’
বিদ্যুৎ ও গ্যাস কর্তৃপক্ষের ছাড়পত্র ছাড়া ঋণ মিলবে না
যে কারণে পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ
X
Fresh