logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭

গৃহবধূকে ধানক্ষেতে নিয়ে ধর্ষণ করলো ভাসুর

The brother-in-law, raped the housewife, rtv news
প্রতিকী ছবি
বরগুনার তালতলীতে সৎ ভাসুরের বিরুদ্ধে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করায় অভিযুক্ত ভাসুর জালাল মৃধাকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার শারিকখালী ইউনিয়নের চাউলাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

শনিবার বেলা একটার দিকে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গৃহবধূকে ধর্ষণের দায়ে মামলা করায় আসামিকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

দায়ের করা মামলার অভিযোগে ও বাদীর পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার শারিকখালী ইউনিয়নের চাউলাপাড়া এলাকায় গেলো তিন ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যার দিকে গৃহবধূ নিজ বাড়ি থেকে তার নানাবাড়ীতে বেড়াতে যাওয়ার জন্য বের হয়। পথিমধ্যে স্থানীয় শাহজাহান তালুকদারের বাড়ির দক্ষিণ পাশে সৎ ভাসুর জালাল মৃধা ধানক্ষেতের পাশে ওৎ পেতে থাকেন। গৃহবধূ কাছাকাছি গেলে জালাল মৃধা মুখ চেপে ধান ক্ষেতে নিয়ে ধর্ষণ করে। চার ডিসেম্বর গৃহবধূ থানায় এসে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

আরও পড়ুন:
নাচের পর পাশের বাড়িতে নিয়ে নৃত্যশিল্পীকে পালাক্রমে ধর্ষণ
বন্ধুদের নিয়ে ধর্ষণের পরেই বাচ্চা নষ্টের ওষুধ সেবন করাতো প্রেমিক
বউ বানাতে চেয়ে শারীরিক সম্পর্ক, গর্ভপাত ঘটিয়ে বিদায় অভিনেত্রীকে

যার মামলা নম্বর ১/১২। মামলার বাদী আরও জানান, তার স্বামী মিলন মৃধা ২০১৫ সালে লিভার ক্যানসারে মারা যান। এরপর থেকেই ভাসুর জালাল মৃধা (৫০) বিভিন্ন সময়ে কুপ্রস্তাব দিয়ে আসছিল। এই কুপ্রস্তাব থেকে রক্ষা পেতে দুইমাস আগে তার দেবর মনির মৃধাকে বিয়ে করেন।

এই বিয়ের পর থেকে মনির মৃধা ঢাকায় অবস্থান করার সুযোগে সৎ ভাসুর জালাল মৃধা নানাবাড়িতে যাওয়ার পথে ফসলি জমিতে নিয়ে ধর্ষণ করে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান মিয়া বলেন, গৃহবধূ ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করার পরে অভিযান চালিয়ে আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জেবি/পি

RTV Drama
RTVPLUS